বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৩৫ অপরাহ্ন

কিশোরগঞ্জে আদালতের রায় উপেক্ষা করে বাদীর বসতবাড়িতে বিবাদীর হামালা ॥ আহত-৩

কিশোরগঞ্জ প্রতিনিধি ঃ
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আদালতের রায় উপেক্ষা করে বাদির বসতবাড়িতে হামলা চালিয়েছে বিবাদীর লোকজন। ঘটনাটি ২ সেপ্টেম্বর দুপুরে উপজেলার চন্ডিপাশা গ্রামে ঘটেছে। এ হামলা ঘটনায় দুই নারীসহ তিন আহত হয়েছে। এ ব্যাপারে পাকুন্দিয়া থানায় একটি মামলা দায়ে করা হয়েছে।
আহতরা হলো, লিপি আক্তার (২৬), রৌশনারা আক্তার (২৭) ও ছামসুল আলম (২৫)।
মামলা বিবরণে জানা যায়, উপজেলার চন্ডিপাশা গ্রামে বোরহান উদ্দিনের সাথে লিপি আক্তার, রৌশনারা আক্তার ও ছামসুল আলমসহ তাদের পৈতিক বাড়ির সিমানায় নিয়ে পাকুন্দিয়া আদালতে মামলা নং (০৩/১৮) চলে আসছিল। মামলার রায় লিপি আক্তার, রৌশনারা আক্তার ও ছামসুল আলম তাদের পক্ষে এলে আদালতের লোকজন নিয়ে গত ২২ আগস্ট তাদেরকে বাড়ির সিমানায় লাল নিশান পুঁতে বুঝিয়ে দেয়। ২ সেপ্টেম্বর লিপি আক্তার, রৌশনারা আক্তার, ছামসুল আলমসহ তাদের লোকজন নিয়ে ওই জায়গায় নতুন আরেকটি ঘর তৈরী করতে যায়। খবর পেয়ে মামলার বিবাদী পক্ষ এলাকার ভুমিদস্যু বোরহান উদ্দিন ও মামুন মিয়া মিলে ১০/১৫ জনের একটি সঙ্গবদ্ধ একটিদল দা, বল্লম, কিরিছ ও লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলা চালায়। এ সময় হামলাকারীদের দা ও কিরিছের আঘাতে লিপি আক্তার, রৌশনারা আক্তার, ছামসুল আলম গুরুত্বরসহ অন্তত পরিবারে ৬ জন আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে আহতদের ভাই মো. সেলিম জাহান বাদী হয়ে থানায় একটি মামলা (নং ৫/১৪৬) দায়ের করেছেন।
পাকুন্দিয়া থানার ওসি তদন্ত মো. শফিকুল ইসলাম জানায়, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। এ ব্যাপারে পাকুন্দিয়া থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: