বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৩৫ অপরাহ্ন

হুসেইন মুহাম্মদ এরশাদ এর মৃত্যুতে কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির শোকসভা ও দোয়া মাহফিল

 

কিশোরগঞ্জ প্রতিনিধি:
রোববার দুপুরে শহরের বত্রিশ এলাকায় একটি কমিউনিটি সেন্টারে সাবেক সফল রাষ্ট্রপতি জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পাটির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এর মৃত্যুর স্মরনে  কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির আয়োজনে শোকসভা ও  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
জাতীয় পার্টির শোকসভার শুরুতে জাতীয় পাটির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ উদেশ্যে এক মিনিট নিরবতা পালন করেন দলীয় নেতা, নেত্রীবৃন্দ ও সংগঠনের সহযোগী দলীয় লোকেরা।

জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ডা: মোস্তফা খান পাঠানের সভাপতিত্বে ও জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিনের পরিঘচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি
ইসমাঈল হোসেন বাবুল, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক হান্নান, আব্দুল কাইয়ুম ভুঞা, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জাহাঙ্গীর আলম সৈকত, দপ্তর সম্পাদক জালাল উদ্দিন মনু প্রমূখ ।

সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক হান্নান বলেন, কিশোরগঞ্জকে জেলায় রুপান্তর,  জেলা পরিষদ গঠন, উপজেলা পরিষদ রুপকার ও গুচ্ছ গ্রাম সৃষ্টি করে  কিশোরগঞ্জ এলাকার ভাগ্য উন্নয়নে কাজ করেছে গেছেন পল্লীবন্ধু এরশাদ।

অন্যান্য বক্তরা বলেন, আমাদের দলীয় নেতা জাতীয় পাটির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ মৃত্যু আগ থেকে সংগঠনকে শক্তিশালী করে রেখে গেছেন সংগঠন ওনার পরে কে হবে নির্দেশনায় দিয়ে গেছেন। আজকের শোকসভা হলো সর্বশ্রেষ্ঠ সুখ, আমরা নতুন নেতা দিয়ে আমাদের সংগঠনকে, দেশকে, জাতিকে আর ও শক্তিশালী করে তুলব।
এছাড়াও শোকসভায় যোগদান করেন জেলার বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ ও দলীয় কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: