শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০৫:১১ অপরাহ্ন

কিশোরগঞ্জের ছেলে কাঞ্চনের অভিনীত দুই সিনেমা মুক্তি

মোস্তফা শাওন, বিশেষ প্রতিনধি :
আবুল হায়দার কাঞ্চন কিশোরগঞ্জসহ সারাদেশে একটি জনপ্রিয় মুখ । খুব অল্প সময়েই মিডিয়া পাড়ায় জায়গা করে নিয়েছেন তিনি। আগামী ১৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত ‘অবতার’ ও ‘মায়াবতী’ নামের দুটি সিনেমা।

চলিচ্চত্রে কিভাবে যুক্ত হলেন? এমন প্রশ্নের জবাবে কাঞ্চন বলেন ‘অবতার’ এর মাধ্যমে চলচ্চিত্র অঙ্গনে আমার যাত্রা শুরু হয়। আমি যখন এনটিভির কমেডি শো, হা-শো তে প্রতিযোগী ছিলাম তখন চলচ্চিত্রে কাজ করার অফার পাই। কয়েকমাস পর অবতার এর পরিচালক মাহমুদ হাসান শিকদার ভাইয়ের সাথে সাক্ষাত করি। তিনি আমাকে একটি চরিত্রে কাজ করার সুযোগ দেন । আমি স্ক্রিপ্ট পড়ে এক কথায় রাজি হয়ে যাই। তারপর ২০১৭ সালের ডিসেম্বরে অবতার সিনেমার শুটিংয়ে কাজ শুরু করি। এ সিনেমায় আমাকে মাতাল চরিত্রে দেখা যাবে। অবতার টিম খুব আন্তরিক ছিলো তাই চলচ্চিত্রে নতুন শিল্পী হিসেবে আমাকে তেমন বেগ পেতে হয়।
অবতার সিনেমায় রয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি, নবাগত জেএইচ রুশো, আমিন খান, মিশা সওদাগর প্রমুখ। এ সিনেমা পরিচালনার পাশাপাশি কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন মাহমুদ হাসান শিকদার।

অপরদিকে একইদিনে মুক্তি পাচ্ছে ‘মায়াবতী’ সিনেমা। একটি মৌলিক গল্পের সিনেমা মায়াবতী। মায়াবতীতে পুরো সিনেজুড়ে কাঞ্চনকে দেখা যাবে। মায়াবতী নিয়ে কাঞ্চন বলেন অবতারের পরেই মায়াবতীতে কাজ করার সুযোগ পাই। এ সিনেমায় খলনায়কের সহযোগী চরিত্রে হাজির হচ্ছি। আমি মনে করি এ সিনেমায় রয়েছে জীবনবোধ। দর্শক নতুন কিছু পেতে যাচ্ছে । মায়াবতীতে কাজ করতে পেরে আমি সত্যিই আনন্দিত। নুসরাত ইমরোজ তিশা একজন বড় মাপের শিল্পী। মায়াবতীতে কাজের মাধ্যমেই ওনার সাথে আমার প্রথম পরিচয় হয়। টেলিভিশনে তিশা আপুর অভিনয় দেখে ভক্ত হয়েছিলাম। কিন্তু এতো তাড়াতাড়ি ওনার সাথে কাজ করার সুযোগ পাবো ভাবতে পারি না।

ছবি : মায়াবতী ছবির প্রচারণার পোষ্টার
মায়াবতী সিনেমায় তিশা ছাড়াও রয়েছেন ইয়াশ রোহান, ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদসহ আরো অনেকে। মায়াবতী পরিচালনা করেছেন অরুণ চৌধুরী। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন।

আগামী ১৩ সেপ্টেম্বর মুক্তির দিন চূড়ান্ত হলো অবতার ও মায়াবতী চলচ্চিত্রের। একই দিনে সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবি দুটো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: