বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৩০ অপরাহ্ন

নান্দাইলে পুলিশের হাত থেকে আসামি ছিনতাই

ময়মনসিংহ প্রতিনিধি :
ময়মনসিংহের নান্দাইলে পুলিশের হাত থেকে কন্যাশিশু অপহরণ মামলার আসামি ছিনতাই করে নেয়ার অভিযোগ উঠেছে।এসময় পুলিশের সাথে আসামির স্বজনদের ধস্তাধস্তিতে পুলিশের ইউনিফর্ম ছিড়ে ফেলাসহ পুলিশের চোখে-মুখে কাদা নিক্ষেপ করে জোরপূর্বক আসামি ছিনতাইকালে চার পুলিশ সদস্য আহত হয়। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৭ আটক করে ময়মনসিংহ আদালতে সোপর্দ করেছে।

শনিবার (১৭ আগস্ট) দিনগত রাত সোয়া ১১টার দিকে নান্দাইল উপজেলার ভাটি সাভার গ্রামে এ ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নান্দাইল উপজেলার ঝালুয়া গ্রামের দুলাল মিয়ার মেয়ে রুপা আক্তার (১৬) কে নিজ বাড়ি থেকে জোরপূর্বক অপহরণের ঘটনায় গত ১৭ই আগস্ট নান্দাইল মডেল থানায় নান্দাইল ইউনিয়নের ভাটি সাভার গ্রামের আবুল কাশেমের ছেলে আলমগীরের (২২) বিরুদ্ধে অপহৃতার পরিবারের পক্ষ থেকে নান্দাইল মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

নান্দাইল মডেল থানা পুলিশ এ অভিযোগের প্রেক্ষিতে শনিবার দিনগত রাত সোয়া ১১টার দিকে নান্দাইল উপজেলার ভাটি সাভার গ্রামে আসামি আলমগীরকে নিজ বাড়ি থেকে আটক করার সময় আসামির আত্মীয়-স্বজন জোরপূর্বক আলমগীরকে ছিনিয়ে নিতে পুলিশের সাথে ধস্তাধস্তি করে। একপর্যায়ে তারা পুলিশের ইউনিফর্ম ছিড়ে ফেলাসহ পুলিশের চোখে-মুখে কাদা নিক্ষেপ করে আসামি আলমগীরকে ছিনিয়ে নিয়ে যায়।

এ সময় ধস্তাধস্তিতে পুলিশের সাব ইন্সপেক্টর ছাত্তার, কনস্টেবল কাইয়ূম, ওমর ফারুক ও মহিলা কনস্টেবল পারুল আহত হয়। পরে থানা পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুলিশ সদস্যদের উদ্ধারসহ ধস্তাধস্তির অভিযোগে ওই গ্রামের তানবির, সাইফুল, নুরুল ইসলাম, মঞ্জুরা বেগম, শর্মিলা বেগম, রেহেনা বেগম, (নাম জানা যায়নি) আরও একজনকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত মনজিলা বেগমের সাথে তাঁর দুই মাসের শিশু সন্তান রয়েছে।

একইসাথে আহত পুলিশ সদস্যদের নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তবে আসামি আলমগীর এখনও পলাতক রয়েছে বলে পুলিশ জানায়।

নান্দাইল মডেল থানার এসআই আব্দুস ছাত্তার এ ঘটনার পর বাদী হয়ে পুলিশের উপর হামলার ঘটনায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

নান্দাইল মডেল থানার (ওসি-তদন্ত) মো. আবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার সাথে জড়িত সাতজনকে গ্রেফতার করে রবিবার ময়মনসিংহ ম্যাজিস্ট্রেট কোর্টে প্রেরন করা হয়েছে বলে আরও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: