বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৭:৩৭ পূর্বাহ্ন

কটিয়াদীতে ট্রাক চাপায় প্রাণ গেল চালকসহ ৩ যাত্রীর, আহত ৪

কটিয়াদি প্রতিনিধি.
কিশোরগঞ্জের কটিয়াদীতে মালবাহী একটি ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো চারজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগষ্ট) সকাল ১১টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়ন পরিষদের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।
নিহত তিন হলো, সিএনজি চালক জামাল উদ্দিন (৩৪), যাত্রী তোফাজ্জল হোসেন (২৬) ও ওমর ফারুক (৪২)। এদের মধ্যে জামাল উদ্দিনের বাড়ি করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামে। অন্য দু’জনের বাড়ি জেলার ইটনা উপজেলার বয়রা গ্রামে বলে জানা গেছে।
অন্যদিকে আহত চারজন হচ্ছেন, মো. আব্দুল কাদের (৩৩), পরিমল (২৬), মো. গিয়াস উদ্দিন (৪৫) এবং সিরাজ উল্লাহ (৫১)। তাদের মধ্যে আব্দুল কাদের জেলার ইটনা উপজেলার জয়সিদ্ধি ইউনিয়নের ভয়রা গ্রামের আব্দুল জলিলের ছেলে, পরিমল একই গ্রামের বিশ্বেশ্বর এর ছেলে, গিয়াস উদ্দিন একই ইউনিয়নের ডুইয়ারপাড় গ্রামের রজব আলীর ছেলে এবং সিরাজ উল্লাহ একই গ্রামের আব্দুর রহমানের ছেলে বলে জানা গেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা করে তারা করিমগঞ্জের চামড়াবন্দর থেকে ভৈরবে যাচ্ছিল। পথে কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়ন পরিষদ সংলগ্ন বিপরীত দিক থেকে আসা ট্রাক এসে সিএনজির উপরে উঠে যায়। এ সময় ট্রাকে চাপায় ঘটনাস্থলে মারা যায় তোফাজ্জল হোসেন ও ওমর ফারুক। গুরুতর অবস্থায় সিএনজিচালক জামাল উদ্দিনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কটিয়াদি থানার অফিসার ইনচার্জ আবু শামা মো. ইকবাল হায়াত ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি আটক করে। তবে ট্রাক চালক পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: