মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০১:৩৩ পূর্বাহ্ন

কটিয়াদীতে তোরণ ভাংচুরের অভিযোগে ৮জন গ্রেফতার

কটিয়াদি প্রতিনিধি :
কিশোরগঞ্জের কটিয়াদীতে লোহাজুরী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের কলেজ শাখা উদ্বোধন ও ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে নির্মিত দুইটি তোরণ, ফেস্টুন ভাংচুর ও চাঁদাবাজীর অভিযোগে সোমবার রাতে ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে উপজেলার লোহাজুরী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের কলেজ শাখা উদ্বোধন ও চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, মাদক, বাল্য বিয়ে, নারী নির্যাতন প্রতিরোধ ও শিক্ষার মান উন্নয়ন শীর্ষক আলোচনা সভা ও অনুষ্ঠানের সৌন্দর্য বৃদ্ধির জন্য কটিয়াদী উপজেলা সদর, জালালপুর ও লোহাজুরী ইউনিয়নের বিভিন্ন স্থানে তোরণ নির্মাণ ও ফেস্টুন টানানো হয়।

উক্ত অনুষ্ঠানের পূর্বে গত রোববার ও সোমবার রাতে প্রধান অতিথি নূর মোহাম্মদ এমপির ছবিসহ দুটি তোরণ ও ফেস্টুন কে বা কারা ভাংচুর করে। এ ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক শাহ মো. আনোয়ার হোসেন বাদী হয়ে কটিয়াদী মডেল থানায় চাঁদাবাজী ও ভাংচুরের অভিযোগে একটি মামলা দায়ের করেন। পুলিশ সোমবার রাতে জালালপুর ও লোহাজুরী ইউনিয়ন থেকে আটজনকে গ্রেফতার করেন।

মঙ্গলবার তাদেরকে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আসামীরা হলেন আশরাফ উদ্দিন, মো. রুবেল মিয়া, মো. গোলাপ মিয়া, মো. আবুল হোসেন, তাজুল ইসলাম, মো. হিমেল, সজল মিয়া ও মতি মিয়া। মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই জহিরুল ইসলাম জানান, লোহাজুরী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মো. আনোয়ার হোসেন বাদী হয়ে চিহ্নিত ২০জন এবং অজ্ঞাত নামা ১০-১৫জনকে আসামী করে একটি মামলা করেন। উক্ত মামলায় ভাংচুর ও চাঁদাবাজীর অভিযোগে আটজনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার সোনাফর আলী শরিফ বলেন, মামলাটি তদন্ত করে প্রকৃত আসামীদের চিহ্নিত ও গ্রেফতার করা হবে। গ্রেপ্তারকৃদের পরিবারের দাবী একটি মহল সুপরিকল্পিত ভাবে ঘটনা ঘটিয়ে আমাদের লোকজনকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: