বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৫:১৮ পূর্বাহ্ন

ভৈরবে ৬ প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি, আটক ২

জয়নাল আবেদিন রিটন, ভৈরব ॥
কিশোরগঞ্জ ভৈরবে একই দিনে ৬ প্রতিষ্ঠানে চুরি হওয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার রাত থেকে মসুলধারে বৃষ্টি হওয়ায় সকাল ৮টার দিকে এ চুরির ঘটনা ঘটেছে বলে সিসি টিভি ফুটেজের মাধ্যমে এর প্রমান পাওয়া যায়। চুরি হওয়া প্রতিষ্ঠানগুলো ভৈরব বাজার ইয়াকুব সুপার মার্কেটে ফজলুল হকের স্টার টেলিকম, ভৈরব বাজার হলুদ পট্টিতে রোস্তম আলী মিয়ার জাহানারা স্টোর, হাজী মিলন মিয়ার নিউ স্টোর, নয়ন দেবনাথের মেসার্স নয়ন ট্রেডার্স, বটতলা রোডের হাজী শফিকুল ইসলাম ভূইয়ার শাহ আলম ট্রেডার্সে এ চুরির ঘটনা ঘটে। এদিকে বেলা ১২টায় শহীদ আশুরঞ্জন সরণি এলাকায় সজল দেবনাথের চাদনী বস্ত্রালয়ে চুরির ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে সিসি ফুটেজের মাধ্যমে ২ চোরকে সনাক্ত করে আটক করা হয়। আটককৃত ২ চোর পৌর শহরের ঘোড়াকান্দা এলাকার ভাড়াটিয়া সালাম মিয়ার ছেলে রিপন (১৫) ও একই এলাকার ফরিদ মিয়ার ছেলে রকি (১২)। তবে রিপন ময়মনসিংহের ও রকি ব্রাহ্মণবাড়িয়ার চাতলপাড় এলাকার বলে জানা যায়।
জানা যায়, আজ সোমবার সকাল ৮টার দিকে প্রচুর বৃষ্টি থাকায় ভৈরব বাজার স্তব্ধ হয়ে থাকে। সেই সুযোগে সঙ্গবদ্ধ চোর সদস্যরা ইয়াকুব সুপার মার্কেটের ফজলুর হকের দোকান থেকে ২টি ল্যাপটপসহ কাস্টমারের সার্ভিসিং করতে দেয়া কিছু দামী মোবাইল ও বিক্রি করার জন্য দোকানে রাখা মোবাইল নিয়ে যায়। অপরদিকে পৌর শহরের হলুদপট্টি এলাকার রুস্তম আলীর জাহানারা স্টোর থেকে ক্যাশে থাকা নগদ ৬ হাজার টাকা ও ৪ বস্তা ডাউল, হাজী মিলন মিয়ার নিউ স্টোর থেকে নগদ ৭০ হাজার টাকা, নয়ন দেবনাথের নয়ন ট্রেডার্স থেকে ২ বস্তা ডাউল, হাজী শফিকুল ইসলাম ভূইয়ার শাহ আলম ট্রেডার্স থেকে ৩ লাখ টাকার বিভিন্ন কোম্পানীর সিগারেট চুরি করে নিয়ে যায়। এদিকে বেলা ১২টায় রিপন ও রকি চাদনী বস্ত্রালয় থেকে ২০টি শাড়ি চুরি করে নিয়ে যাওয়ার সময় সিসি ক্যামেরায় ধরা পড়লে তাদেরকে আটক করে উত্তম মাধ্যম দিয়ে ভৈরব পুলিশ ফাঁড়িতে সোপর্দ করা হয়।
ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন জানান, এ প্রতিনিধির মাধ্যমে জানতে পারলাম। এটি একটি দুঃখজনক ঘটনা। আমরা ভৈরব বাজারের ব্যবসায়ীক প্রতিনিধি। কিছুদিন হলো নির্বাচন শেষে আমরা অল্প দিনের ভিতরে আমরা ভৈরব বাজারের ব্যবসায়ীসহ কমিউনিটি পুলিশ ও প্রশাসনকে নিয়ে একটি বৈঠকের মাধ্যমে ভৈরব বাজার চুরি রোধে ব্যবসায়ীদের নিরাপত্তা নিশ্চিত ব্যবস্থা গ্রহণ করব।
ভৈরব থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বাহালুল খান বাহার জানান, এ পর্যন্ত ভৈরব বাজারে চুরি হওয়ার মৌখিক অনেক অভিযোগ পেয়েছি। তবে লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। চোর ২ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: