সোমবার, ২২ জুলাই ২০১৯, ০৮:১৪ অপরাহ্ন

সাব-রেজিস্ট্রার ভবন উদ্বোধনে তিন মন্ত্রী আজ নান্দাইলে আসছেন

নান্দাইল প্রতিনিধি :
ময়মনসিংহের নান্দাইলে নবনির্মিত সাব-রেজিস্ট্রার অফিসের নতুন তিনতলা ভবনের উদ্বোধন উপলক্ষ্যে আজ (মঙ্গলবার) নান্দাইলে এক মন্ত্রী ও দুই প্রতিমন্ত্রীর আগমন ঘটবে ।

নান্দাইলে তিন মন্ত্রীর আগমনের বিষয়টি অত্র আসনের টানা দুইবারের জাতীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদন খান তুহিন নিশ্চিত করেন।

জানাযায়, ময়মনসিংহ জেলা রেজিস্ট্রার সরকার লুৎফুল কবীরের আমন্ত্রন/সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন, বিচার ও সাংসদ বিষয়ক মাননীয় মন্ত্রী আনিসুল হক এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

এছাড়া মহা পরিদর্শক নিবন্ধন, বাংলাদেশ ঢাকার ড. খান মো. আবদুল মান্নানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহম্মদ এমপি ও সাংস্কৃতিক প্রতিমন্ত্রী কে.এম. খালিদ বাবু এমপি, সচিব, আইন ও বিচার বিভাগ আবু সালেহ শেখ মো. জহিরুল হক, ময়মনসিংহ জেলা প্রশাসক ড. সুভাস চন্দ্র বিশ্বাস, ময়মনসিংহ পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। এই তিন মন্ত্রীর আগমন উপলক্ষ্যে সব ধরনের কর্মসূচী সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন সহ নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক হাসান মাহমুদ জুয়েল এবং পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি রফিক উদ্দিন ভূইয়া। অপরদিকে নান্দাইল উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মন্ত্রীদের স্বাগতম জানানোর জন্য নান্দাইলবাসীর পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। জানাযায়, সংসদ সদস্য মো.আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের সার্বিক চেষ্টায় সুদর্শন বাউন্ডারী দেওয়াল ও নিরাপত্তা বেষ্টনীযুক্ত ভবনটির তিনতলা পর্যন্ত কাজ সুন্দরভাবে সম্পন্ন হয়েছে।

এ বিষয়ে এমপি তুহিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল দেশ গড়ার বাস্তবায়নের অংশ হিসাবে নান্দাইলবাসীর উন্নয়নকল্পে যা যা করণীয় দরকার তিনি তাই করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: