রবিবার, ১৬ জুন ২০১৯, ১২:৫৭ অপরাহ্ন

ভিপি নুরের ওপর ছাত্রলীগের অতর্কিত হামলা, অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হচ্ছে

বগুড়া প্রতিনিধি :
বগুড়ায় ছাত্রলীগের হামলার শিকার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর। গুরুত্বর আহত অবস্থায় অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় আনা হচ্ছে।

রবিবার (২৬ মে) বিকেলে বগুড়া শহরের সাতমাথা মোড়ের কাছে উডবার্ন সরকারি গ্রন্থাগার মিলনায়তনে এক ইফতার মাহফিল অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে এ হামলার শিকার হন ডাকসু ভিপি নুর।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের বগুড়া জেলা শাখার উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে যোগ দিতে গিয়েছিলেন ভিপি নুর। এসময় সংগঠনটির কেন্দ্রীয় কমিটির বেশ কয়েকজন নেতা তার সঙ্গে ছিলেন।

বিকেল পৌনে ৫টার দিকে অনুষ্ঠানস্থলে যাওয়ার পথে সাতমাথা মোড়ের কাছে ছাত্রলীগের ২০ থেকে ২৫ জন অস্ত্রধারী নেতাকর্মী নুরের গাড়ি বহরে অতর্কিত হামলা চালায়। এতে ভিপি নুর সহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন।

গুরুত্বত আহত অবস্থায় উদ্ধার করে নুরকে প্রথমে শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ফের হামলার শঙ্কায় ও অবস্থার অবনতি হলে অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় পাঠানো হয়।

এ ব্যাপারে কোটা আন্দোলনে নেতৃত্ব দেয়া সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খান সাংবাদিকদের জানিয়েছেন, ছাত্রলীগের হামলায় নুর, ফারুক, রাসুল, আদিব আহত হয়েছেন। আহতদের মধ্যে নুরের অবস্থা গুরুতর। তাকে ২০-২৫ জন মিলে পিটিয়েছে।

রাশেদ খানের অভিযোগ, ছাত্রলীগ কারণে অকারণে যখন তখন ইচ্ছে হলেই তাদের ওপর হামলা চালায়।

এদিকে হামলার বিষয়টি অস্বীকার করে বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস সাংবাদিকদের বলেন, ‘ভিপি নুরের ওপর কোনও ধরনের হামলা হয়নি। কথা কাটাকাটির এক পর্যায়ে সামান্য ধাক্কাধাক্কি হয়েছে। বিষয়টি তখনই মীমাংসা হয়ে গেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: