রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০২:৫৫ পূর্বাহ্ন

মোদিকে অভিনন্দন ও বৈঠকের আশা জানিয়ে ড. কামালের চিঠি

রাজনীতি ডেস্ক :
ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে জয়ের পর দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও ভারতীয় জনতা পার্টির সভাপতি অমিত শাহকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন। পাশাপাশি, নরেন্দ্র মোদি ও বিজেপি নেতাদের সঙ্গে বৈঠক করার আশা প্রকাশ করেছেন তিনি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপির সভাপতি অমিত শাহকে অভিনন্দন জানিয়ে লেখা দুটি চিঠি শুক্রবার গণমাধ্যমে পাঠিয়েছে গণফোরাম। দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ চিঠির বিষয়ে বলেন, ঢাকায় ভারতীয় হাইকমিশনে চিঠি পাঠানোর মাধ্যমে ড. কামাল হোসেন এ অভিনন্দন জানান।

চিঠিতে কামাল হোসেন বলেন, অদূর ভবিষ্যতে তিনি পারস্পরিক আগ্রহের বিষয় নিয়ে নরেন্দ্র মোদি, অমিত শাহ ও বিজেপি নেতাদের সঙ্গে আলোচনা জন্য বৈঠক করতে চান।

ভারতের লোকসভা নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের জন্য নরেন্দ্র মোদি এবং বিজেপিকে অভিনন্দন জানিয়ে চিঠিতে কামাল হোসেন বলেন, ‘ভারতের ভোটারদের কাছ থেকে দ্বিতীয়বারের মতো এই ধরনের সাড়া পাওয়া একটি বড় অর্জন। গণতন্ত্রের এই তেজ ও শক্তি এবং ভারতের প্রজাতন্ত্রের নির্বাচনী প্রক্রিয়ার জোরালো ব্যবস্থা থেকে বাংলাদেশের জনগণ ব্যাপকভাবে অনুপ্রাণিত হয়েছে’।

কামাল হোসেন এবং গণফোরাম বিজেপি সরকার এবং ভারতের জনগণের সঙ্গে কাজ করতে এবং নিজেদের মধ্যে সম্পর্ককে শক্তিশালী করার জন্য আগ্রহী বলে চিঠিতে উল্লেখ করেন। এ ছাড়া বলেন, দুই দেশের ঐতিহাসিক বন্ধন সামাজিক ন্যায়বিচার, গণতন্ত্র, সহনশীলতা, শান্তি ও সমৃদ্ধি এবং জনগণের দৃষ্টিভঙ্গি বাংলাদেশ ও ভারতের মধ্যে বন্ধুত্ব ও সহযোগিতার সম্পর্ককে আরও দৃঢ়ভাবে প্রতিষ্ঠার ভিত্তি নিশ্চিত করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: