রবিবার, ১৬ জুন ২০১৯, ১২:৫০ অপরাহ্ন

বেতারের ঈদ আড্ডায় মামুনুর রশীদ ও আফসানা মিমি

বিনোদন প্রতিবেদক :
ঈদ আসতে আর অল্প দিন বাকি। এরই মধ্যে টেলিভিশন চ্যানেলগুলো তাদের অনুষ্ঠানমালা সাজাতে ব্যস্ত। রাষ্ট্রীয় গণমাধ্যম বাংলাদেশ বেতারও ঈদ অনুষ্ঠান নিয়ে এবার বেশ সোচ্চার। এ উপলক্ষে তারা প্রস্তুতিও নিয়েছে।

এরই অংশ হিসেবে গত ১৫ মে বিকালে রাজধানীর আগারগাঁওস্থ বেতার ভবনে একটি ঈদ অনুষ্ঠানের রেকর্ডিং সম্পন্ন করা হয়েছে। অনুষ্ঠানটির নাম ‘ঈদ আয়োজন’। এ অনুষ্ঠানের একটি অংশ হল ‘ঈদ আড্ডা’।

এতে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন নাট্যজন মামুনুর রশীদ ও আফসানা মিমি। প্রবাসী শ্রোতাদের জন্যই মূলত অনুষ্ঠানটি নির্মিত হয়েছে। ঈদের দিন ইউরোপ ও মধ্যপ্রাচ্যে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিরা অনুষ্ঠানটি শুনতে পাবেন। অনুষ্ঠানে তারা ঈদের একাল-সেকাল নিয়ে কথা বলেছেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন সৈয়দা ফরিদা ফেরদৌস যাত্রী।

এতে অংশগ্রহণ প্রসঙ্গে মামুনুর রশীদ বলেন, ‘আমার মিডিয়া জীবন শুরু হয়েছিল বেতারের মাধ্যমে। তখন অভিনয়ের পাশাপাশি নাটকের গল্পও লিখতাম। অনেক গুণী মানুষের সান্নিধ্য পেয়েছিলাম। ভিজ্যুয়াল মিডিয়ায় কাজের ব্যস্ততা থাকলেও বেতারে আমি নিয়মিতই কাজ করি। এবারের এ অনুষ্ঠানটিও শ্রোতাদের কাছে উপভোগ্য হবে বলে মনে করি। কারণ এখানে আড্ডার ফাঁকে ফাঁকে অনেক বিষয়ের অবতারণা করা হয়েছে।

আফসানা মিমি বলেন, ‘অনুষ্ঠানটিতে অংশ নিয়ে ভালো লেগেছে। কারণ আমরা যখন প্রবাসে যাই, তখন প্রবাসীরা আমাদের খুব সম্মান করেন। তাদের জন্য অনুষ্ঠানে অংশ নিতে ভালো লেগেছে। আশা করছি, এখন থেকে বেতারের নাটক কিংবা বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত কাজ করব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: