রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৩:২৩ পূর্বাহ্ন
মানচিত্র প্রতীক

কিশোরগঞ্জে লরির ট্যাঙ্ক বিস্ফোরণে দগ্ধ শিশুর মৃত্যু

কিশোরগঞ্জ প্রতিনিধি:
কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় জ্বালানি তেলের লরির ট্যাঙ্ক মেরামতের সময় বিস্ফোরণে দগ্ধদের মধ্যে শিশু শ্রমিক সালমান মারা গেছে।

সোমবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। মঙ্গলবার বিকালে ময়নাতদন্তের জন্য তার লাশ কিশোরগঞ্জের জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কুলিয়ারচর থানার ওসি আবদুল হাই তালুকদার এ ঘটনা নিশ্চিত করেছেন। জানা গেছে, শনিবার সকাল পৌনে ১০টার দিকে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার আগরপুর বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত একটি ওয়ার্কসপে জ্বালানি তেলের লরি মেরামতের সময় বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় ওয়ার্কসপের শ্রমিক আগরপুর গ্রামের রতম মিয়ার ছেলে সালমান (১৩), একই উপজেলার ফরিদপুর গ্রামের আলম মিয়ার ছেলে হাকিম (২৭), প্রতিবেশী দোকানদার চর কামালপুর গ্রামের খোকন মিয়ার ছেলে নাঈম (১৮) এবং লরি শ্রমিক ব্রাহ্মনবাড়িয়া জেলার নবীনগর উপজেলার গোপালপুর গ্রামের খুরশেদ আলমের ছেলে শফিক (২৬) গুরুতরভাবে অগ্নিদগ্ধ হয়।

তাদেরকে প্রথমে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দগ্ধদের মধ্যে সলমান, হাকিম ও শফিককে সংকটাপন্ন অবস্থায় দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে হস্তান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমকার রাতে সালমান মারা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: