বুধবার, ২২ মে ২০১৯, ০২:৫৮ অপরাহ্ন

ভৈরবে মা মেয়ে ও ছেলেসহ ৩ জনের লাশ ঢাকা থেকে উদ্ধার

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি ॥
ভৈরবের জগন্নাখপুর গ্রামের মা মেয়ে ও ছেলেসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলো মা জাহানারা বেগম মুক্তা (৪৮), ছেলে কাজী মুহিব হাসান রস্মি (২৮) ও শারীরিক প্রতিবন্ধী মেয়ে আফিয়া সুলতানা মীম (২০)। রাজধানীর উত্তরখান এলাকার একটি বাসা থেকে গতকাল রোববার রাতে মরদেহগুলি উদ্ধার করা হয়। জাহানারা বেগমের স্বামীর নাম মৃত ইকবাল হোসেন। তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবের জগন্নাথপুর এলাকায়। এখানে সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে পারিবারিক দ্বন্দ্বে জড়িয়ে ছিলো পরিবারটি। বাড়িতে তাদের মাথা গোঁজার মতো ঠাঁই ছিলো না। তবে ঠিক কি কারণে তারা নিহত বা আত্মহত্যা করে থাকতে পারেন, এমন কোনো ধারণা দিতে পারেননি আত্মীয় বা প্রতিবেশীরা।

জাহানারা বেগমের জা (দেবরের স্ত্রী) তানজিনা আক্তার জানান, ইকবাল হোসেন বিআরডিবি অফিসের শাখা ম্যানেজার ছিলেন। তিনি ২০১৬ সালে চাকরীরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। ওইসময় তিনি ব্রাক্ষ্মণবাড়িয়া জেলা সদরে ভাড়া বাসা নিয়ে বসবাস করতেন। স্বামীর মৃত্যুর পর জাহানারা ছেলে-মেয়েকে নিয়ে ঢাকায় থাকতেন। তাঁর ছেলে মুহিব সম্প্রতি শেষ হওয়া ৪০ তম বিসিএস প্রিলিমিনারি পরীায় অংশ নিয়েছিলেন।।

প্রতিবেশীরা জানায়, পারিবারিক সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে ইকবালের ভাইদের সাথে বিরোধ থাকায় বাড়িতে তাদের কোন থাকার ঘর ছিলনা। গত দুই মাস আগে বাড়ির পাশের এক বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস শুরু করেন জাহানারা বেগম মুক্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: