বুধবার, ২২ মে ২০১৯, ০৩:০৯ অপরাহ্ন

নার্স তানিয়ার ধর্ষক ও হত্যাকারীদের বিচারের দাবীতে স্মারকলিপি প্রদান

কিশোরগঞ্জ প্রতিনিধি :
কিশোরগঞ্জের কটিয়াদীতে নার্স শাহিনুর আক্তার তানিয়ার ধর্ষক ও হত্যাকারীদের দ্রুত বিচারে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে কটিয়াদী রক্তদান সমিতির উদ্যোগে সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি প্রদান শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রক্তদান সমিতির সমন্বয়ক বদরুল আলম নাঈমের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, রাজনীতিক আবদুর রহমান রুমী, আওয়ামীলীগ নেত্রী তানিয়া সুলতানা হ্যাপী, সাংবাদিক রফিকুল হায়দার টিটু, ফখর উদ্দিন ইমরান, সংস্কৃতিকর্মী জিসান আজাদ, ছাত্রনেতা সাকিবুল হাসান সোহাগ।

অনান্যের মাঝে উপস্থিত ছিলেন সোহেল রানা আবেদীন, মাহফুজুর রহমান সানি, আমান উল্লাহ, মাহাবুবুর রহমান, আশরাফিজুর রহমান হৃদয়, সীমান্ত পোদ্দার, নবজিৎ সাহা প্রমূখ।

উল্লেখ্য গত ৬ মে ২০১৯ সোমবার ঢাকায় কর্মরত একটি বেসরকারি হাসপাতালের নার্স কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের বাহেরচর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে শাহিনুর আক্তার তানিয়া ঢাকা থেকে বাড়ি আসার পথে স্বর্ণলতা বাসের ড্রাইভার, হেলপার ও তাঁদের সঙ্গীদের দ্বারা গণধর্ষণ ও হত্যার শিকার হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: