রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৫:৪২ অপরাহ্ন

মির্জা ফখরুলের আসনে নির্বাচন করবেন হিরো আলম

নিজস্ব প্রতিবেদক :
শূন্য ঘোষিত বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন আলোচিত অনলাইন সেলিব্রিটি আশরাফুল আলম ওরফে হিরো আলম। সম্প্রতি জাতীয় পার্টির অঙ্গ সংগঠন জাতীয় সাংস্কৃতিক পার্টিতে যোগ দেয়া হিরো আলম প্রথমে দল থেকে মনোনয়ন চাইবেন, দল তাকে বিমুখ করলে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েই নির্বাচনে অংশ নেবেন।

শনিবার দুপুরের দিকে বগুড়া প্রেসক্লাবে যান হিরো আলম। সেখানে তিনি সাংবাদিকদের কাছে বগুড়া-৬ (সদর) আসনের আসন্ন উপনির্বাচনে অংশগ্রহণের কথা জানান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৬ আসন থেকে নির্বাচিত বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ না নেওয়ায় আসনটি শূন্য ঘোষণা করে উপ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। এরপর থেকেই বগুড়ার বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা আসনটিতে প্রার্থী হওয়ার জন্য তোড়জোড় শুরু করেন। এবার প্রার্থী তালিকায় যোগ হলেন হিরো আলম।

হিরো আলম জানান, একাদশ সংসদ নির্বাচনে তিনি বগুড়া-৬ (সদর) আসন থেকে নির্বাচন করতে আগ্রহী ছিলেন। কিন্তু বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রতি সম্মান দেখিয়ে তিনি তখন বগুড়া-৬ আসন থেকে মনোনয়ন উত্তোলন করেননি। এবার যেহেতু আসনটি শূন্য তাই প্রথমে জাতীয় পার্টি থেকে মনোনয়ন চাইবেন তিনি। দল মনোনয়ন না দিলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি অংশ নেবেন।

হিরো আলম বলেন, ‘দলের যেহেতু কেন্দ্রীয় নেতা হিসেবে আমি আছি, তাই দল আমাকে বিমুখ করবে না। যদি দল বিমুখ করেই তা হলে আগের সেই সিংহ প্রতীক নিয়েই আমি ভোটে দাঁড়াব।’

তিনি আরও জানান, এই ভোটে ফলাফলের চেয়ে অংশগ্রহণই তার কাছে বড় বিষয় বলে উল্লেখ করেন হিরো আলম।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন হিরো আলম। সিংহ মার্কা নিয়ে ওই আসন থেকে নির্বাচন করে পেয়েছিলেন ৬৩৮ ভোট। ভোট চলাকালে একটি কেন্দ্রে হিরো আলমকে মারধর করা হয়। পরে কারচুপির অভিযোগ এনে তিনি ভোট বর্জন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: