সোমবার, ২২ জুলাই ২০১৯, ০৮:০২ পূর্বাহ্ন

শ্রাবন্তীর বন্ধুত্ব বদলে যাচ্ছে প্রেমে

তোলপাড় ডেস্ক:
বন্ধুত্ব ধীরে ধীরে বদলে যাচ্ছে প্রেমে। তবে তাতে একেবারেই আপত্তি নেই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। বিশেষ ভিডিওর মাধ্যমে নিজেই প্রকাশ করেছেন তার মনের এই ভাব। জানিয়ে দিয়েছেন প্রেমে আপত্তি নেই।

অবাক হবেন না। বিষয়টি একেবারেই গুরুতর নয়। মাঝে মধ্যেই টালিপাড়ার নায়িকাদের বিশেষ অ্যাপের মাধ্যমে টিকটক ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায়। এক্ষেত্রে অবশ্য অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরাত জাহানের নাম একেবারেই প্রথমে আসে। তবে পিছিয়ে নেই শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। দেখুন এই ভিডিওতে শ্রাবন্তী কী বলছেন…তবে এটাই শুধু নয়, এ ধরনের নানান টিকটক ভিডিও পোস্ট করতে দেখা যায় নায়িকাকে।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, নেহাতই মজার ছলে এ সমস্ত ভিডিও বানিয়েছেন শ্রাবন্তী। তবে টালিপাড়ায় গুঞ্জন ব্যক্তিগত জীবনেও তৃতীয়বারের জন্য প্রেমে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাত্রের নাম রোশন সিং ওরফে মন্টি। জন্ম সূত্রে রোশন সিং পাঞ্জাবি, পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু। বর্তমানে পার্ক সার্কাস এলাকাতেই থাকেন।

মন্টি ওরফে রোশন শ্রাবন্তীর দুলাভাইয়ের পরিচিত। সেখান থেকেই তার সঙ্গে শ্রাবন্তীর আলাপ। তাদের পরিচয় খুব বেশি দিনেরও নয়, মাত্র মাস চারেকের। তবে সম্প্রতি তাদের সম্পর্ক অন্যদিকে মোড় নিচ্ছে।

প্রসঙ্গত, ১৫ জানুয়ারি শ্রাবন্তী তার দ্বিতীয় স্বামীর থেকে মিউচুয়াল ডিভোর্স চেয়ে আলিপুর জাজেস কোর্টে আবেদন করতে গিয়েছিলেন। গতবছর ১০ জুলাই শ্রাবন্তী ও কৃষ্ণ ভিরাজ বিয়ের পিঁড়িতে বসেছিলেন। বিয়ের তিনমাস যেতে না যেতেই তাদের বিচ্ছেদের খবর সামনে আসে। যদিও ঠিক কী কারণে তাদের বিয়ে টিকল না সে বিষয়ে শ্রাবন্তী কিংবা কৃষ্ণ ভিরাজ কেউই মুখ খোলেননি।

যদিও শ্রাবন্তী ঘনিষ্ঠ মহলে কান পাতলে শোনা যাচ্ছে, রোশন সিংয়ের সঙ্গে সম্পর্কটা শ্রাবন্তী ভেবেচিন্তেই এগোতে চাইছেন। এ বিষয়ে এখনই প্রকাশ্যে তারা কিছুই বলতে চাইছেন না। তবে তারা একে অপরের বাড়িতে ইতিমধ্যেই যাতায়াত শুরু করেছেন। বেশকিছু পার্টিতে তাদের একসঙ্গে দেখাও গেছে। এমনকি শ্রাবন্তীর ছেলে ঝিনুকেরও নাকি রোশনকে ভীষণ পছন্দ। ঘনিষ্ঠ মহলে শ্রাবন্তী বলেছেন রোশন সিং ভীষণই ভালো মানুষ। যদিও দ্বিতীয় স্বামী কৃষ্ণ ভিরাজের ক্ষেত্রেও শ্রাবন্তী এমনটাই বলেছিলেন। পাশাপাশি রোশনের মতো ‘সাবেক’ কৃষ্ণ ভিরাজের সঙ্গেও শ্রাবন্তীর আলাপ হয়েছিল তার দুলাভাইর মাধ্যমে।

প্রসঙ্গত, বহু অল্প বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্রাবন্তী। ২০০৩ সালে রাজীবকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। দীর্ঘ ১৩ বছর পর ২০১৬ সালে তাদের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। তার ও রাজীবের একটি ছেলেও রয়েছে, তাদের ছেলে ঝিনুক শ্রাবন্তীর কাছেই থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: