বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১২:১৫ অপরাহ্ন

বিতর্কিত সেই বক্তার ফাঁসির দাবিতে কটিয়াদীতে বিক্ষোভ

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
কিশোরগঞ্জের কটিয়াদীতে মহানবী হজরত মুহাম্মদ (সা.)কে কটূক্তিকারী কথিত বক্তা হাবিবুর রহমান রেজভীর ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন স্থানীয় মুসল্লিরা।

বুধবার বাদ জোহর উপজেলার বিভিন্ন মসজিদ থেকে শত শত মুসল্লি জমায়েত হয়ে এ বিক্ষোভ প্রদর্শন করেন। মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের কটিয়াদী বাসস্ট্যান্ডে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ থেকে বক্তারা সরকারের কাছে কথিত বক্তা হাবিবুর রহমান রেজবীর ফাঁসির দাবি জানান।

মুফতি মো. ইসমাইল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন স্বাস্থ্য অধিদফতরের সাবেক উপপরিচালক ডা. মো. মুক্তাদির ভুইয়া, কটিয়াদী দরগা জামে মসজিদের খতিব মুফতি মো. সিদ্দিকুর রহমান, ঠিকাদার ও মেয়রপুত্র তসলিম উদ্দিন লিটন, কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় জামে মসজিদের খতিব মাওলানা মো. জহিরুল ইসলাম, আচমিতা বাজার জামে মসজিদের খতিব মাওলানা মো. ইউসুফ আলী প্রমুখ।

সম্প্রতি ‘মহানবী হজরত মুহাম্মদ (সা.) মুসলমান ছিলেন না এবং কেউ নবীকে মুসলমান বললে তার ঈমান থাকবে না’ তার এমন একটি ওয়াজের ভিডিও ফেসবুকে ভাইরাল হলে জনরোষ সৃষ্টি হয়। রোববার দুপুরে কটিয়াদী বাজারের গেঞ্জিমহাল থেকে কথিত বক্তা হাবিবুর রহমান রেজভীকে (৫৪) জনতার গণধোলাইয়ের সময় কটিয়াদী মডেল থানা পুলিশ আটক করে।

হাবিবুর রহমান রেজভী কটিয়াদী পৌরসভার গোয়াতলা গ্রামের মৃত রবিউল্লাহার ছেলে। সোমবার দুপুরে কটিয়াদী মডেল থানা পুলিশ তাকে কিশোরগঞ্জ আদালতে সোপর্দ করলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: