সোমবার, ২২ জুলাই ২০১৯, ০৭:৩৩ পূর্বাহ্ন

শেখ হাসিনা সেনানিবাসের কাজ দ্রুত শেষ করার তাগিদ সংসদীয় কমিটির

রিপোর্ট: জাহাঙ্গীর কিরণ-ঢাকা :
বরিশালে চলমান শেখ হাসিনা সেনানিবাসের কাজ দ্রুততম সময়ে শেষ করার তাগিদ দিয়েছে সংসদীয় কমিটি। ্একইসঙ্গে সারা দেশে মহিলা ক্যাডেট কলেজের সংখ্যা বৃদ্ধি এবং লালমনিরহাটে একটি এয়ারপোর্ট ও শাহীন স্কুল স্থাপনের সুপারিশ করা হয়েছে।
জাতীয় সংসদ ভবনে গতকাল বুধবার অনুষ্ঠিত প্রতিরা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির প্রথম বৈঠক এই তাগিদ ও সুপারিশ করা হয়। কমিটির সভাপতি মোহাম্মদ সুবিদ আলী ভূঁইয়া বৈঠকে সভাপতিত্ব করেন।
বৈঠকে কমিটির সদস্য মো. ইলিয়াস উদ্দিন মোল্লাহ, মুহাম্মদ ফারুক খান, মো. মোতাহার হোসেন, নাজমুল হাসান, মো. নাসির উদ্দিন, মো. মহিববুর রহমান এবং নাহিদ ইজাহার খান অংশগ্রহণ করেন। প্রতিরা মন্ত্রণালয়ের সচিবসহ সেনা, নৌ ও বিমান বাহিনী, মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন।
সংসদ সচিবালয় জানায়, বৈঠকে প্রতিরা মন্ত্রণালয়ের চলমান উন্নয়ন প্রকল্পের অগ্রগতি এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা হয়। কমিটি কমিটি আগামী বৈঠকে পার্বত্য চট্টগ্রামে নিরাপত্তা এবং মায়ানমার ও বাংলাদেশের চলমান সর্ম্পক নিয়ে আলোচনার জন্য প্রস্তাব দিয়েছে। এছাড়া বৈঠকে যেসব অঞ্চলে সামরিক বাহিনী কর্তৃক বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিচালিত হয় সে বিষয়ে স্থানীয় সংসদ সদস্যকে অবহিত করতে পরামর্শ দেয়া হয়েছে।
##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: