বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৪ পূর্বাহ্ন

ভৈরবে র‌্যাবের হাতে ৫৬ কেজি গাজাঁ ও প্রাইভেটকারসহ চালক আটক

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি ॥
কিশোরগঞ্জের ভৈরবে ৫৬ কেজি গাজাঁ ও প্রাইভেটকারসহ মোহন মিয়া নামে প্রাইভেটকার চালককে আটক করেছে র‌্যাব ১৪- ভৈরব ক্যাম্প সদস্যগণ। সে ব্রাহ্মণ বাড়িয়ার আখাউড়া থানাধিন আজিমপুর গ্রামের আব্দুল খঅলেক মিয়ার ছেলে। আজ সকাল সাড়ে আটটার সময় তাকে ভৈরবপুর উত্তর পাড়া থেকে আটক করা হয়।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রাফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও সিনিয়র এডি চন্দন দেবনাথ অভিযান চালিয়ে ভৈরবপুর উত্তরপাড়া থেকে উল্লেখিত ব্যাক্তিকে আটক করেন। পরে তার স্বীকারোক্তিতে প্রাইভেটকারের ব্যাক ডালা থেকে ৫৬ কেজি গাজাঁ ও নগদ দশ হাজার চারশত টাকা উদ্ধার করা হয়। গাজাঁর মূল মালিক হবিগঞ্জ এলাকার মাদক ব্যবসায়ী মিন্টু মিয়া। সাত হাজার টাকার বিনিময়ে আটককৃত গাজাঁ চালকের মাধ্যমে ময়মনসিংহে পৌছে দেয়ার কথা ছিল।

                         

             ভৈরবে বখাটেদের হামলা

            মারধরের ঘটনায় সড়ক অবরোধ

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি ॥
কিশোরগঞ্জের ভৈরবে বখাটেদের হামলা, মারধর ও লুটপাটের ঘটনায় বিক্ষোব্দ পাদুকা ব্যবসায়ীরা তাদের দোকানপাট বন্ধ করে সড়ক অবোরধ করে দোর্ষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন।
আজ সোমবার দুপুরে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আজিজ পাদুকা সুপার মার্কেটের সামনে পৌনে একঘন্টা সড়ক অবোরোধ করে বিক্ষোব্দ ব্যবসায়ীরা। এসময় যান চলাচল বন্ধ হয়ে যায়। খরবপেয়ে ভৈরব থানা পুলিশ এসে সঠিক বিচারের আশ্বাস দিয়ে বিক্ষোব্দকারীদের সড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

আজিজ পাদুকা সুপার মার্কেটের সভাপতি ও দুলাল সুজের স্বত্ত্বাধিকারি আমিনুল ইসলাম দুলাল জানান, আজ সোমবার দুপুরে হাজী আসমত কলেজের একটি ছাত্রকে একদল বখাটে যুবক দেশীয় অস্ত্রসহ হামলা করে। হামলার শিকার ওই ছাত্র নিজের প্রাণ বাঁচাতে মার্কেটের ব্যবসায়ীদের সহযোগিতা চায়। এসময় তারা এগিয়ে আসলে বখটেরা ব্যবসায়ীদের উপর হামলা চালায় এবং দোকানপাট লুটপাট করে। বখাটেদের হামলায় তিনিসহ অন্তত ১০ ব্যবসায়ী আহত হন। এঘটনার প্রতিকার চেয়ে আজিজ পাদুকা সুপার মার্কেট ও হাজী বশির সুপার মার্কেটের ব্যবসায়ীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এঘটনায় উপজেলা নির্বাহী অফিসার ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ব্যবসায়ীদের উপর হামলা ও দোকান লুটপাটের বিষয়ে দোর্ষীদের বিচারের আশ্বস্ত করেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: