মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ১১:০৬ অপরাহ্ন

ভৈরবে সনি টিভি’র সু-রুমে দূর্ধর্ষ চুরি

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি ॥
কিশোরগঞ্জের ভৈরবে একটি টিভি’র সু-রুমে দূর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাতে সংঘবদ্ধ চোরচক্রের সদস্যরা এ চুরির ঘটনা ঘটায়।
জানাযায়, পৌর শহরের কমলপুর লোকাল বাস্ট্যান্ড এলাকায় “সনি র‌্যাকস্” টিভি ফ্রিজের শো-রুমের ডিস্ট্রিবিউটর ও মাল্টিভিশন ইলেক্ট্রনিক্সের স্বত্ত্বাধিকারি মো: খুর্শিদ আলম শনিবার রাত আনুমানিক ১০টার দিকে প্রতিদিনের মতই দোকানের সার্টার তালা দিয়ে বাসায় চলে যান। পরদিন রোববার সকাল ১০টার দিকে সার্টারের তালা খুলতে গিয়ে দেখেন ২টি তালা ভাঙ্গা।
ভোক্তভোগি দোকান মালিক মো: খুর্শিদ আলম জানান, শনিবার রাত ১২টার পর দোকানের তালা ভেঙ্গে ভিতরে থাকা সনি ব্র্যান্ডের ৪টি এলইডি টিভি, র‌্যাকসের ২টি ফ্্িরজ ও ২টি সিলিং ফ্যান সংঘবদ্ধ চোরচক্র চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করবে বলে জানান ভোক্তভুগি ব্যবসায়ী মো: খুর্শিদ আলম।

তিনি আরো জানান, গত বছরের ১৫ এপ্রিল দুুপুর বেলা গ্লাসের তালা ভেঙ্গে সনি ব্র্যান্ডের এলইডি টিভি, ও ব্যবহৃত মোবাইল ফোনসহ অন্যান্য মালামাল চুরি হয়। ওই ঘটনায় থানায় অভিযোগ দিলেও কোন প্রতিকার হয়নি।

    বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে ভৈরবে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি ॥ “সমতা ও সংহতি নির্ভর সর্বজনীন প্রাথমিক স্বাস্থ্য সেবা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ভৈরবে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে আজ রোববার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জালাল উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হেল্থ ইন্সপেক্টর ইনচার্জ ডাঃ মোঃ শফিকের সার্বিক সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেসরকারি সংস্থা সূর্যের হাসি কিনিকের ভৈরব শাখার ম্যানেজার কাজী আব্দুল্লাহ আল মাছুম।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এনেসথেসিয়া ডাঃ মোঃ শফি উদ্দিন, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক সুমন মোল্লা, স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান অফিস সহকারি মোঃ জালাল উদ্দিন ও জিটিভির ভৈরব প্রতিনিধি এম. এ হালিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: