মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ১১:৪৫ অপরাহ্ন

কিশোরগঞ্জ মডেল গার্লস হাই স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ

কিশোরগঞ্জ প্রতিনিধি: জাকজমক ও আনন্দ মুখর পরিবেশে কিশোরগঞ্জ মডেল গার্লস হাইস্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৭ এপ্রিল) সকাল থেকে বিকাল পর্যন্ত স্কুল মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে কিশোরগঞ্জ মডেল গার্লস হাই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো: আওলাদ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মো: জিল্লুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মো: ইসমাইল হোসেন ইদু, কিশোরগঞ্জ মডেল বয়েজ হাই স্কুলের প্রধান শিক্ষক মো: আতাউর রহমান, হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোস্তাফিজুর রহমান ভূঞা, আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল্লাহ, কিশোরগঞ্জ টেক্ট্রস্ট্রাইল মেইল স্কুলের প্রধান শিক্ষক মো: আসাদুজ্জামান খান, জিনারাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুর রশীদ, গোভিন্দপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আফাজুর রহমান খান, আব্দুল মজিদ খান ডেফোডিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক মো: মুজিবুর রহমান প্রমুখসহ অত্র স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রীবৃন্দরা।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন আব্দুর রহমান আল হাসিব ও গীতা পাঠ করেন, দীপা রায়।
এরপর জাতীয় সঙ্গিতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দরা।

অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনায় ছিলেন, বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী মাহবুবা আক্তার ও হালিমা আক্তার।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ মডেল গার্লস হাই স্কুল এর প্রধান শিক্ষক মো: আবদুস ছাত্তার।

পুরস্কার বিতরণ শেষে শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এই সাংস্কৃতিক অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের ছাত্রীরা অংশ গ্রহন করে উপস্থিত সকলকে আনন্দ দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: