সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ১১:৩৯ অপরাহ্ন

কিশোরগঞ্জের দুই এমপি পার্লামেন্ট মেম্বারস ক্লাবের সদস্য নির্বাচিত

নিজস্ব প্রতিনিধি:
কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ও কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ পার্লামেন্ট মেম্বারস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। বুধবার (৩ এপ্রিল) পার্লামেন্ট মেম্বারস ক্লাবে অনুষ্ঠিত নির্বাচনে ৩৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটিতে জাতীয় সংসদের চিফ হুইপ নুর-ই-আলম চৌধুরী সভাপতি এবং দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম ক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সংসদ সচিবালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আগামী ৫ বছরের জন্য এই কমিটি পার্লামেন্ট মেম্বারস ক্লাবের দায়িত্ব পালন করবেন। কমিটি মূলত পার্লামেন্ট মেম্বারদের সুযোগ সুবিধাসহ বিভিন্ন ইস্যু নিয়ে কাজ করে থাকেন।

নির্বাচন পরিচালনায় প্রধান নির্বাচন কমিশনার ছিলেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শহীদুজ্জামান সরকার।

কার্যনির্বাহী কমিটিতে এ বি এম ফজলে করিম চৌধুরী, ইকবালুর রহিম ও সাগুফতা ইয়াসমিন এ্যামিলি সহসভাপতি, সামশুল হক চৌধুরী, মাহবুব আরা বেগম গিনি, আবদুল্লাহ আল জ্যাকব ও কাজী নাবিল আহমেদ যুগ্ম সাধারণ সম্পাদক এবং ইঞ্জিনিয়ার এনামুল হক কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্য হয়েছেন- আ স ম ফিরোজ, কাজী ফিরোজ রশীদ, অধ্যাপক আবদুল কুদ্দুছ, দীপঙ্কর তালুকদার, মোহাম্মদ শাহ আলম, মুনজুর কাদের কোরায়শী, নজরুল ইসলাম বাবু, নাহিম রাজ্জাক, মমতাজ বেগম, মোয়াজ্জেম হোসেন রতন, বেগম সালমা ইসলাম, রেজওয়ান আহাম্মদ তৌফিক, এ এম নাইমুর রহমান, নাসিমুল আলম চৌধুরী, শফিকুল ইসলাম শিমুল, রাজি মোহাম্মদ ফখরুল, আবদুল সালাম মুর্শেদী, নূর মোহাম্মদ, শেখ সালাহউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা, বেগম সুবর্ণা মুস্তাফা, বেগম পারভীন হক সিকদার, বেগম অপরাজিতা হক, বেগম নাহিদ ইজহার খান ও বেগম আদিবা আনজুম মিতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: