বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০১:২১ পূর্বাহ্ন

হোসেনপুরে হত্যা মামলায় মূল আসামীরা নেই চার্জশীটে প্রতিবাদে মানববন্ধনে এলাকাবাসীর ক্ষোভ

নিজস্ব প্রতিনিধি ॥ জেলার হোসেনপুরে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ী আলম হত্যা মামলার তালিকাভূক্ত মূল আসামীদের বাদ দিয়ে চার্জশীট প্রদানের প্রতিবাদে ফুঁসে উঠেছে এলাকাবাসী। শনিবার দুপুরে হোসেনপুর উপজেলার ডাংরী গ্রামে ঘণ্টাব্যাপী মানববন্ধনে শত শত বিক্ষুব্ধ নারী-পুরুষ অংশ নিয়ে সঠিক তদন্তের মাধ্যমে মূল আসামীদের অন্তর্ভূক্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে।
এ সময় বিক্ষুব্ধরা জানায়, সিআইডি পুলিশ কর্মকর্তা (মামলার আইও) সৈয়দ মোহাম্মদ কাসিফ সানোয়ার আসামীদের সাথে আঁতাত করে মামলার এজাহারে তালিকাভূক্ত ৩নং আসামী মোঃ চাঁন মিয়া, ৫নং আসামী মোঃ রুবেল মিয়া ৬নং আসামী আবু রায়হান, ৭নং আসামী মোঃ জাকির হোসেন ১০নং আসামী মোঃ ফজলুল হক, ১১নং আসামী মোঃ আঃ হাকিম, ১২নং আসামী এনামুল হক, ১৩নং আসামী মোঃ আলমগীর হোসেন, ১৪নং আসামী মোঃ ফারুক মিয়ার নাম বাদ দিয়ে আদালতে চার্জশীট দাখিল করে। এতে করে উক্ত হত্যাকান্ডে জড়িত মূল আসামীরাই বাদ পড়ে যায়। সঠিক তদন্তের মাধ্যমে মূল আসামীদের অন্তর্ভূক্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান এলাকাবাসী।

মামলার বিবরণে জানা যায়, ঘটনার আগের দিন নিহত আলমের সাথে রাজনের সাথে পাওনা টাকা নিয়ে তর্কাতকি হয়। পরে এরই জের ধরে ২০১৮ সনের ৬ আগস্ট দুপুরে হোসেনপুরের গাঙ্গাটিয়া বাজারে পূর্ব পরিকল্পিতভাবে চাঁন মিয়া ও আলমগীরের নেতৃত্বে ১৫-২০ জন দেশীয় অস্ত্র নিয়ে ফিসারী ব্যবসায়ী আলমের উপর হামলা চালিয়ে গুরুতর জখম করে।

পরে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। মামলার বাদী শহিদুল ইসলাম ও নিহতের স্ত্রী রাহিমা জানান, আসামীরা মামলা তুলে নেয়ার জন্য প্রাণনাশের ও তার সন্তানদেরকে অপহরণ করে নিয়ে যাওয়ার অব্যাহত হুমকি দিয়ে যাচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: