মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ১১:৪৩ পূর্বাহ্ন

কঙ্গনাকে নিয়ে পর্ণ ছবি বানানোর আগ্রহ নেই

নিজস্ব প্রতিবেদক:
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত আবারও আলোচনায়। সম্প্রতি তার অভিনীত ‘মণিকর্ণিকা’ ছবির ব্যাপক সফলতার পর অভিনয় করতে যাচ্ছেন দক্ষিণী ছবির জনপ্রিয় নায়িকা ও রাজনীতিবিদ জয় ললিতার চরিত্রে।

এসব আলোচনার ভেতরেই নতুন বিতর্কের জন্ম দিলেন কঙ্গনা। পুরোনো একটি ঘটনাকে সামনে এনে ঝড় তুললেন বলিউড পাড়ায়। কঙ্গনা অভিযোগ করেন ভারতীয় সেন্সরবোর্ডের সাবেক প্রধান পহেলাজ নিহালানির চলচ্চিত্রে অভিনয় করার জন্য তাকে অন্তর্বাস ছাড়াই ছবি তুলতে হয়েছিল। কঙ্গনা অভিযোগ করেছেন, তার ক্যারিয়ারের শুরুর দিকে পহেলাজ নাকি একটি ছবির প্রস্তাব করেছিলেন। তার জন্য কোনো অন্তর্বাস ছাড়া সিল্কের পোশাক পরে ফটোশুট করার জন্য জোর করেছিলেন। অপ্রস্তুত হলেও সেই ফটোশুট করতে নাকি বাধ্য হয়েছিলেন নায়িকা। তবে পরে ছবিটি আর করেননি।

কঙ্গনা বলেন, ‘‘আই লাভ ইউ বস’ নামের একটা ছবি করার প্রস্তাব দিয়েছিলেন পাহলাজ। মধ্যবয়সী বসের সঙ্গে তরুণীর সম্পর্কের গল্প। ফটোশুটে একটা সিল্কের পোশাক দিয়েছিলেন। কোনো অন্তর্বাস ছাড়া সেটা পরে ফটো তুলতে হয়েছিল। কিন্তু গল্পটা সফট পর্নো মনে হয়েছিল। তাই সিনেমাটি করিনি।

এদিকে কঙ্গনার এমন মন্তব্যের একদিনের মাথাতেই জবাব দিলেন পহেলাজ নিহালনি। তিনি দাবি করেছেন, তার ছবির জন্য করা ফটোশুট কঙ্গনা কাজে লাগিয়েছেন। ওই ছবি দিয়ে তৈরি পোস্টার দেখেই নাকি ‘গ্যাংস্টার’-এর অফার পেয়েছিলেন নায়িকা। ২০০৬-এ ওই ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক করেছিলেন তিনি। এমনকি পহেলাজ যাতে মহেশ ভাটের ছবিতে তাকে সুযোগ করিয়ে দেন, এমন অনুরোধও কঙ্গনা করেছিলেন বলে দাবি করেছেন পহেলাজ।

শুধু তাই নয়, পহেলাজ বলেন, ‘ওটা কোনো সফট পর্ণ ছবি ছিল না। আর কঙ্গনাকে নিয়ে এ ধরনের ছবি বানানোর কোনো আগ্রহ আমার নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: