মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ১১:০৩ অপরাহ্ন

সুশান্ত-সারার মনোমালিন্য!

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী সারা আলী খান। অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী অমৃতা সিং দম্পতির মেয়ে তিনি। বলিউডে তার প্রথম সিনেমা কেদারনাথ। সম্প্রতি সিনেমাটির জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতেছেন এ অভিনেত্রী।

কেদারনাথ সিনেমায় সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করেন সারা। দুজনের সম্পর্কও বেশ মধুর ছিল। কিন্তু বর্তমানের তাদের মধ্যে চলছে মনোমালিন্য। এমনকি পরস্পরের সঙ্গে নাকি কথাও বলছেন না তারা। সূত্রের বরাত দিয়ে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে সূত্রটি সংবাদমাধ্যমটিতে বলেন, ‘সারা ও সুশান্ত পরস্পরের খুব প্রিয় ছিল, সম্ভবত তাদের মধ্যে সম্পর্ক খুবই ভালো হওয়ার কারণে এটি টেকেনি। তাদের মধ্যে অতীতের কোনো বিষয়ে সামান্য মতবিরোধ থেকেই এ মনোমালিন্য তৈরি হয়। প্রথমে মনে হয়েছিল সম্পর্কের উত্থান-পতনের মতো কিছু কিন্তু পরবর্তী সময়ে তা খারাপ হতে থাকে। সম্প্রতি তারা পরস্পরের সঙ্গে কথা বন্ধ করে দিয়েছেন। এখন তাদের সম্পর্কের অবস্থা খুবই খারাপ। কিন্তু এটি ঠিক করার জন্য তাদের দুজনের কেউ-ই পদক্ষেপ নিচ্ছেন না।’

সারা অভিনীত সিম্বা সিনেমাটি গত বছর ডিসেম্বরে মুক্তি পেয়েছে। বক্স অফিসে ভালো ব্যবসাও করেছে সিনেমাটি। বর্তমানে লাভ আজকাল-টু সিনেমার শুটিং করছেন সারা। এতে তার বিপরীতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান। সিনেমাটি পরিচালনা করছেন ইমতিয়াজ আলী।

অন্যদিকে সুশান্ত সিং অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা সঞ্চিরিয়া। সমালোচকদের প্রশংসা পেলেও বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি সিনেমাটি। এ অভিনেতার পরবর্তী সিনেমা ড্রাইভ। এছাড়া ছিচোড়ে, দিল বেচারা সিনেমায় দেখা যাবে তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: