বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৫:১৩ পূর্বাহ্ন

মুক্তি দাবি সাবেক এমপি শহীদুলের

কুষ্টিয়া প্রতিনিধি :
মহান স্বাধীনতা দিবসে কুষ্টিয়ায় শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো শেষে জেলা বিএনপির সভাপতি, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মেহেদী আহমেদ রুমি ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিনসহ ১১ নেতাকর্মীকে আটক করে পুলিশ। গত মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা জানাতে যান জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। শ্রদ্ধা জানানো শেষে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিন বক্তব্য রাখার সময় পুলিশ ঘটনাস্থল থেকে ১১ জনকে আটক করে।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা ও আটকদের মুক্তির দাবি জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবং কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা অধ্যাপক শহীদুল ইসলাম।

তিনি এক বার্তায় প্রশাসনের প্রতি আটকদের নিঃশর্ত মুক্তির দাবি এবং অবিলম্বে মামলা প্রত্যাহারের আহ্বান জানান। ওই বার্তায় তিনি বলেন, বিনা অপরাধে কোনো মামলা ছাড়া বিএনপি কর্মীদের আটক মানে গণতন্ত্রের কবর রচনা করা। অপর এক বার্তায় জেলা বিএনপির শীর্ষস্থানীয় নেতাদের অন্যায়ভাবে আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নিঃশর্ত মুক্তি দাবি করেন মিরপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার ওমর ফারুক কুদ্দুস, সাধারণ সম্পাদক রহমত আলী রব্বান, পৌর বিএনপির সভাপতি আব্দুর রশীদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম আলী, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন, এনামুল হক বাবু, সাংগঠনিক সম্পাদক সাইদুল হক মুকুল, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন, দপ্তর সম্পাদক মারফত আফ্রিদী, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান বাবু, উপজেলা ছাত্রদলের সভাপতি সংগ্রাম খান জিল্লু, পৌর ছাত্রদলের আহ্বায়ক ইফতেখার আলম শিপ্লু, যুগ্ম আহ্বায়ক নাসিরুজ্জামান রানা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: