মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ১১:০২ অপরাহ্ন

বাথরুমের গ্রিল ভেঙে আসামি পালানোর ঘটনায় ২ পুলিশ বরখাস্ত

বরিশাল প্রতিনিধি : বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের বাথরুমের গ্রিল ভেঙে হ্যান্ডকাপসহ আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও এক কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বুধবার (২৭ মার্চ) সকালে বরিশাল মহানগর পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সহকা‌রী পু‌লিশ ক‌মিশনার না‌ছির উ‌দ্দিন ম‌ল্লিক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সাময়িক বরখাস্তকৃতরা হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আমিনুল ইসলাম এবং কনস্টেবল মো. রিয়াজুল।

এরআগে মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে শেবাচিম হাসপাতালের নাক-কান-গলা বিভাগের চারতলার বাথরুমের গ্রিল ভেঙে হ্যান্ডকাপসহ পালিয়ে যান আসামি দুখু মিয়া।

বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম  বলেন, গত এক মাস আগে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে একশিশুকে অপহরণের পর তার পরিবারের কাছে ১৫ লাখ মুক্তিপণ দাবি করেন সন্ত্রাসীরা। এ ঘটনায় ফতুল্লা থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়। ওই মামলায় গত ৪ মার্চ বরিশাল নগরের পলাশপুরের আট নম্বর বস্তি থেকে দুখু মিয়াকে গ্রেফতার করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা। এ সময় গ্রেফতার এড়াতে দুখু গলাকেটে আত্মহত্যার চেষ্টা করেন। পরে আহত অবস্থায় ওই দিনই তাকে শেবাচিম হাসপাতালের নাক-কান-গলা বিভাগে ভর্তি করা হয়। এরপর থেকে দুখু হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: