বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১২:১৬ অপরাহ্ন

কিশোরগঞ্জে নৌকা প্রার্থীর সঙ্গে কাপ-পিরিচ প্রার্থীর ব্যাপক সংঘর্ষ

কিশোরগঞ্জ প্রতিনিধি.
কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সাকাউদ্দিন আহমেদ রাজন (নৌকা) ও মনোনয়নবঞ্চিত আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী মাসুদ আল মামুন খান (কাপ-পিরিচ)র সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। শুক্রবার (২২ মার্চ) রাত ৮টার দিকে দিকে সদর উপজেলার কর্শা কড়িয়াইল ইউনিয়ন বাজারে এ ঘটনা ঘটে। আইনশৃঙ্খলা বাহিনী ১৫-২০ রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, নৌকা ও কাপ-পিরিচ এই দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকরা ওই বাজারে গণসংযোগ করার সময় মুখোমুখি হয়ে উত্তেজনাকর শ্লোগান দেয়। এ সময় কথাকাটির এক পর্যায়ে উভয় পক্ষদ্বয় সংঘর্ষে জড়িয়ে পড়ে। আশ-পাশ এলাকার কর্মী-সমর্থকদের মাঝে এথবর ছড়িয়ে পড়লে সংঘর্ষ আরও ব্যাপক আকার ধারণ করে।ফলে ঘণ্টাব্যাপী দুই পক্ষের মধ্যে চলে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ। এসময় উভয় পক্ষের নির্বাচনী অফিস ভাংচুর করে দুই পক্ষের সমর্থকরা। এ ঘটনায় অন্তত ১১ জন আহত হয়েছেন বলে প্রত্যদর্শীরা জানিয়েছেন। খবর পেয়ে পুলিশ, ডিবি, র‌্যাব ও বিজেবি দল ঘটনাস্থলে ছুটে যায় এবং ১৫-২০ রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বক্কর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুই পক্ষের উত্তেজনাকর শ্লোগানের কারনেই এ সংঘর্ষে সূত্রপাত হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: