মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৬:০২ অপরাহ্ন

ইটনায় স্বতন্ত্র প্রার্থীর এজেন্টকে নৌকার প্রার্থীর হুমকি

ইটনা প্রতিনিধি:
কিশোরগঞ্জের ইটনায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থীর এজেন্ট হওয়ায় নৌকার প্রার্থীর কর্ম ও সমর্থকরা বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে স্বতন্ত্র প্রার্থীর এজেন্টরা আতংকে রয়েছে বলে স্বতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট খলিলুর রহমান অভিযোগ করেছেন।
জানা যায়, ইটনা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খলিলুর রহমান (আনারস) মার্কা নিয়ে নৌকার প্রার্থী মো. কামরুল চৌধুরীর সাথে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রচার-প্রচারণার শুরু থেকেই নৌকার প্রার্থী আমার সমর্থকদের ভয়ভীতি ও লোভ লালসা দেখিয়ে আসছেন বলে দাবি করেন আনারসের প্রার্থী এ্যাডভোকেট খলিলুর রহমান। তিনি অভিযোগ করে বলেন, মার্কা পাবার পর পরই এলংজুড়ি ইউনিয়নের সিলনী বড়হাটি গ্রামের আমার সমর্থক শ্যামল মিয়াকে তার হয়ে নির্বাচন করতে দুই লাখ টাকার অফার করেন তিনি।

কিন্তু তা শ্যামল মিয়া প্রত্যাখান করলে গত বুধবার রাতে নিজ গ্রামে লোকজনের সাথে আনারস নিয়ে নির্বাচনী মিটিং করতে গেলে পথে তাকে ওৎপেতে থাকা নৌকার প্রার্থীর ১০/১২জন সন্ত্রসী দিয়ে তার উপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করেন। সে এখনো কিশোরগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
খলিলুর রহমান আরও বলেন, আমার জনপ্রিয়তা দেখে তার মাথা নষ্ট হয়ে গেছে। তার জন্য সে তার বাড়ির আশ-পাশসহ সব কয়টি ভোট কেন্দ্র দকল করে নেয়ার পায়তারা করছেন। এ ব্যাপারে আমি রির্নিং অফিসারে কাছে লিখিত অভিযোগ দিয়েও কোন প্রতিকার পাচ্ছিনা। শ্যামলকে আহত করার ঘটনায় থানায় একটি মামলা তায়ের করা হয়েছে বলে জানান তিনি।
এ দিকে নৌকার প্রার্থী তার বিরোদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, তিনি নির্বাচনে পরাজয় জেনে আমার বিরোদ্ধে এসব ছড়াচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: