মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৬:০২ অপরাহ্ন

৯০তম জন্মদিনে ‘শেষ কথা’ জানালেন এরশাদ

নিজস্ব প্রতিবেদক:
বুধবার সকালে রাজধানীর ইমানুয়েলস কনভেনশন সেন্টারে আয়োজিত জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠানে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা হুসেইন মোহাম্মদ এরশাদ বলেছেন, ‘আমার শেষ কথা জাতীয় পার্টিকে শক্তিশালী করো তোমরা’।

তিনি বলেন, আমার মতো নির্যাতিত, নিপীড়িত নেতা বাংলাদেশে আর একজনও নেই।

এরশাদ বলেন, আমি স্ব-ইচ্ছায় ক্ষমতা ছেড়ে দিলাম, ফলাফল কী হলো আমাকে ক্ষমতা ছেড়ে দেওয়ার পাঁচ দিনের মাথায় জেলে যেতে হলো। ১০ বছর জেলে ছিলাম আমার পাশে কেউ ছিল না। আমার মতো অত্যাচারিত, নির্যাতিত নেতা এখন পর্যন্ত জন্মগ্রহণ করে নাই।

গণআন্দোলনে ক্ষমতাচ্যুত সাবেক এ রাষ্ট্রপতি বলেন, আজ বলছি হয়তো বা শেষ বলা, নির্যাতন করে কাউকে দমানো যায় না। আমার ওপর নানারকম অত্যাচার-নির্যাতন চালানো হয়েছে। মনে জোর ছিল বলে টিকে আছি। কেউ আমাকে দমাতে পারেনি।

অনুষ্ঠানে রওশন এরশাদ বলেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছে। কিন্তু স্বাধীনতার সুফল দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন এরশাদ। এরশাদের শাসনামলের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি বলেন, তার কর্মকাণ্ড তরুণ প্রজন্মের সামনে তুলে ধরতে হবে।

রওশন এরশাদের বক্তব্য দেওয়ার সময় তৃণমূলের এক নেতা সিএমএইচে এরশাদের চিকিৎসা ব্যবস্থা নিয়ে অভিযোগ তুলে বলেন, সেখানে ভুল চিকিৎসা হয়েছে। তবে, রওশন এরশাদ তাকে থামিয়ে দিয়ে বলেন, তাদের চিকিৎসা ব্যবস্থা নিয়ে কথা বলা অন্যায়। এতে সিএমএইচের ডাক্তাররা ক্ষুব্ধ হয়েছেন।

পরে অনুষ্ঠানের শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান মহাসচিব মসিউর রহমান রাঙ্গা সাংবাদিকদের বলেন, ‘দেশে বা সিএমএইচে কোথাও এরশাদের ভুল চিকিৎসা হয় নাই। তিনি এখনো অসুস্থা বোধ করলে রাতে ১২টা বাজলেও সিএমএইচে চিকিৎসা নিতে যান।’

তিনি বলেন, ‘সিঙ্গাপুর এরশাদের ভুল চিকিৎসা হয়েছে। সেখানে তার বাইপাস সার্জারি ভুল হয়েছে। তারপর তারা সেটা বুঝতে পেরে ওষুধ পরিবর্তন করে দেন। এখন তিনি আস্তে আস্তে সুস্থ হয়ে উঠছেন।’

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কো-চেয়ারম্যান জি এম কাদের, পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, দলের প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতীসহ দলের সব স্তরের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: