বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০২:৫৪ পূর্বাহ্ন

নেত্রকোনায় খালু কর্তৃক ৪ বছরের শিশু ধর্ষনের শিকার ॥ আটক খালু

সাকাওয়াত, নেত্রকোনা :- নেত্রকোনায় ৪ বছরের এক শিশু খালু কতৃক ধর্ষণের শিকার হয়ে ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত খালু সাহেব আলী (৩২) কে আটক করেছে। সাহেব আলী সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া গ্রামের ইজ্জত আলীর ছেলে। গত মঙ্গলবার সন্ধ্যার পর এ ঘটনা ঘটে। এসময় টের পেয়ে বাড়ি ও আশপাশের লোকজন সাহেব আলীকে ধরে বেধে ফেলে। অন্যদিকে শিশুটিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাাতলে ভর্তি করে। অবস্থার অবনতি হলে বুধবার সকালে শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসকরা। খবর পেয়ে পুলিশ রাতেই সাহেব আলীকে আটক করে থানায় নিয়ে আসে।
এ তথ্য নিশ্চিত করে নেত্রকোনা মডেল থানার ওসি মোঃ বোরহান উদ্দিন খান জানান, রাতেই আসামী ধরে এনেছি। শিশুটিকে ময়মনসিংহ নিয়ে যাওয়ায় মামলা এজাহারের অপেক্ষায় আছি। নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের ওসিসি বিভাগের কর্মকর্তা এস এম সেলিম জানান, শিশুর অতিরিক্ত ব্লিডিং হওয়ায় তাকে ময়মনসিংহ পাঠানো হয়েছে।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির সাথে থাকা আরেক খালা জানান, ৪ বছর ৩ মাস শিশুটির বয়স। মঙ্গলবার মাগরিবের আযানের পরে খালি ঘর পেয়ে তার এক বোনের জামাই সাহেব আলী নরপশু এ কাজটি করে। শিশুর চিৎকারে সবাই এগিয়ে এসে ঘরেই তাকে আটক করে দড়ি দিয়ে বেঁধে ফেলে। এসময় শিশুটিকে বাঁচাতে সবাই হাসপাাতলে নিয়ে যায়। পরে হাসপাতাল থেকে বুধবার সকাল ৯ টায় ময়মনসিংহে পাঠানো হয়। বর্তমানে শিশুটির শরীরে রক্ত দেয়া হচ্ছে। তিনি সকলের কাছে প্রথমে শিশুটি বাঁচার জন্য দোয়া প্রার্থনা করেন।
এ ব্যাপারে নেত্রকোনা জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদক সংবাদকর্মী আলপনা বেগম ক্ষোভ প্রকাশ করে বলেন, ধর্ষকদের জন্য সরাসরি মামলা নেয়া হোক বাদী ছাড়াই। সেই সাথে একটি অবুঝ শিশুর সাথে এমন অচরণ বর্বরতাকেও হার মানায়। দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে এমন অপরাধীদের ফাঁসির ব্যবস্থা করে মানুষকে সচেতন করার দাবীও জানান তিনি। মাত্র কয়েকদিন পূর্বে জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এই মাসেই এমন শিশু নির্যাতন কখনোই মেনে নেয়া যায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: