বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০১:৩৯ পূর্বাহ্ন

ষষ্ঠ ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট বৃহস্পতিবার শুরু

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও সাভার গলফ ক্লাবের আয়োজন বৃহস্পতিবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ষষ্ঠ ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট-২০১৯।’ সাভার গলফ কোর্সে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২৪ মার্চ পর্যন্ত। এর আগের পাঁচটি আসরেও পৃষ্ঠপোষকতায় ছিল ওয়ালটন গ্রুপ।

প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য আজ মঙ্গলবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও সাভার গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা মেজর এএনএম আব্দুল আহাদ (অবঃ)।

সংবাদ সম্মেলনে জানানো হয় ২১ মার্চ শুরু হবে ষষ্ঠ ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট। ২২ মার্চ হবে উদ্বোধন। আর ২৩ মার্চ শেষ হবে এই টুর্নামেন্টে। সাতটি ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ক্যাটাগরিগুলো হলো রেগুলার, ভেটেরান, সিনিয়র, সুপার সিনিয়র, লেডিস, জুনিয়র ও সাব জুনিয়র। ৭টি ক্যাটাগোরিতে দেশের বিভিন্ন স্থান থেকে প্রায় ৪০০ গলফার অংশ নিবেন।

সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘সাভার গলফ ক্লাবের সঙ্গে আমরা গেল ছয় বছর ধরে কাজ করছি। এই টুর্নামেন্টের আগের পাঁচটি আসরের পৃষ্ঠপোষক ছিল ওয়ালটন গ্রুপ। তারই ধারাবাহিকতায় এবারও এই প্রতিযোগিতার সঙ্গে যুক্ত হয়েছি। শুধু সাভারই নয়, আমরা ঘাটাইল গলফ ক্লাব ও আর্মি গলফ ক্লাবের সঙ্গেও নিয়মিত কাজ করছি। আমরা দেশের অন্যান্য গলফ ক্লাবের সঙ্গেও কাজ করতে চাই। যাতে করে নতুন নতুন গলফার উঠে আসে। বিশেষ করে নবীন ও মহিলা গলফার। আমরা ওয়ালটন পরিবার গলফকে এগিয়ে নিতে কাজ করছি। এই প্রতিযোগিতা শেষে শুরু হবে পেশাদার গলফারদের নিয়ে টুর্নামেন্ট। সেখানেও আমরা আছি মার্সেলের ব্যানারে।

মেজর এএনএম আব্দুল আহাদ (অবঃ) বলেন, ‘ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ২১ মার্চ থেকে শুরু হতে যাচ্ছে ষষ্ঠ ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট। এবারের এই প্রতিযোগিতায় ৭টি ক্যাটাগোরিতে আশা করছি প্রায় ৪০০ জন গলফার অংশ নিবেন। প্রতিযোগিতার পুরস্কারের সংখ্যা বাড়ানো হয়েছে। ২১ তারিখ প্রতিযোগিতা শুরু হলেও উদ্বোধন হবে ২২ মার্চ শুক্রবার। আর ২৩ মার্চ হবে সামপনী ও পুরস্কার বিতরণী। এই প্রতিযোগিতা শেষে পেশাদার গলফারদের নিয়ে শুরু হবে গলফ টুর্নামেন্ট। সেখানেও আমাদের পাশে রয়েছে ওয়ালটন গ্রুপ। বাংলাদেশে গলফ এগিয়ে যাচ্ছে। র‌্যাঙ্কিংয়েও বাংলাদেশের গলফাররা আগাচ্ছে।

এই টুর্নামেন্টের মিডয়া পার্টনার এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
themesbatulpar4545
%d bloggers like this: