FaceBook twitter Google plus utube RSS Feed
  

২৯ আগস্ট, ২০১৫ - ৮:০৯ অপরাহ্ণ

হলো না আরজু আর পরী মনির বাসর রাত

x

pori_arjuবিনোদন ডেস্ক : নানা জটিলতার পর বিয়ে করেছেন আরজু-পরীমনি। আজ তাদের বাসর রাত হওয়ার কথা। সে মত সবকিছু ঠিকঠাকই ছিল। তবে বহুকাঙ্খিত বিয়ের পরেও তাদের বাসর রাত হল না। কেননা জোরজবরদস্তি বাসর ঘরে প্রবেশ করেন পরীর বাবা মিশা সওদাগর। তিনি পরীকে তুলে নিয়ে যান সেখান থেকে। এ ধরণের একটি দৃশ্য ধারণ করা হয়েছে আমার প্রেম আমার প্রিয়া সিনেমার জন্য।

ঢাকার অদূরে হোতাপাড়ায় শনিবার ২৯ আগস্ট সকাল থেকে এ দৃশ্যটির শুটিং করা হয়। শামীমুল ইসলাম শামীম পরিচালিত সিনেমাটির এ শুটিংয়ে অংশ নেন আরজু, পরী ও মিশা সওদাগরসহ অন্যান্য শিল্পীরা।

নির্মাতা সূত্রে জানা গেছে, হোতাপাড়ায় এক সপ্তাহ ধরে সিনেমাটির শুটিং চলবে।

এ প্রসঙ্গে নির্মাতা শামীম বলেন, আজ থেকে শুরু হওয়া ছবিটির শুটিং চলবে আগামী এক সপ্তাহ। এতে অংশ নিচ্ছেন আরজু কায়েস, পরীমনি ও মিশা সওদাগর সহ অন্যান্য শিল্পীরা। এর পর সিলেটে এক সপ্তাহ শুটিং করলেই এ ছবির দৃশ্য ধারণ শেষ হবে।

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনায় এ সিনেমায় গান থাকছে মোট ছয়টি। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

গত ১০ মার্চ থেকে গাজীপুরে হোতাপাড়ার খতিব খামারবাড়িতে শুরু হয় আমার প্রেম আমার প্রিয়া চলচ্চিত্রের শুটিং। এর পরে পূবাইলের বিভিন্ন স্থানে সিনেমাটির শুটিং করা হয়।

print