সোমবার , ২০ নভেম্বর ২০২৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

স্মার্ট কিশোরগঞ্জ গড়ে তুলতে দলীয় মনোনয়নপত্র কিনে জমা দিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী

প্রতিবেদক
tulpar
নভেম্বর ২০, ২০২৩ ৩:০৬ অপরাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি.
স্মার্ট কিশোরগঞ্জ গড়ে তুলতে কিশোরগঞ্জ-১ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র কিনলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মশিউর রহমান হুমায়ুন। আজ সোমবার (২০ নভেম্বর) ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ওই মনোনয়নপত্র জমা দেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌর মেয়র মাহমুদ পারভেছ, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, ধর্ম বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম খান মাসুম, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজুল্লাহ খান উমান, যুবলীগ নেতা মো.সেলিম, এছাড়াও ছাত্রলীগ, যুবলীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগসহ সর্বস্তরের নেতাকর্মীরা।


কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় দীর্ঘ ১৫ বছর আমার হাত ধরে কিশোরগঞ্জ সদর ও হোসেনপুরের রাস্তাঘাটসহ সবকিছুরই ব্যাপক উন্নয়ন হয়েছে।
বিশেষ করে স্কুল, কলেজ, রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট, মসজিদ, মন্দির, মাদ্রাসা ও এতিমখানাসহ সব ক্ষেত্রেই লেগেছে উন্নয়নের ছোঁয়া। আমি বিভিন্ন সময় বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়িয়েছি। করোনাকালে অসহায় ও হতদরিদ্রদের খাদ্যপণ্য, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিয়ে তাদের সুরক্ষিত রাখার চেষ্টা করেছি, বলে জানান তিনি।

এছাড়াও তিনি আরও বলেন, এমন কোনো অসহায় মানুষ নেই, যারা আমার মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে সাহায্য না পেয়েছেন। আমি এই এলাকার বেকার-যুবকদের চাকরির সুযোগ করে দিয়েছি এবং মাদকমুক্ত সমাজ গড়ার চেষ্টা করেছি। আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমায় নৌকার মনোনয়ন দেন। তা হলে নৌকার বিজয় নিশ্চিত এবং স্মার্ট কিশোরগঞ্জ গড়ে তুলতে সক্ষম হব।

সর্বশেষ - Uncategorized