FaceBook twitter Google plus utube RSS Feed
  

২৬ অক্টোবর, ২০১৬ - ১১:০৯ পূর্বাহ্ণ

স্কুলছাত্রীকে ছুরিকাঘাত: প্রধান আসামি লিটু গ্রেপ্তার

kustai01477453282

x

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে স্কুলছাত্রীকে ছুরিকাঘাতের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি লিটু হোসেনকে (২৪) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ভোররাত ৪টার দিকে সদর উপজেলার নৃসিংহপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে তিনটি বোমা ও ছুরি উদ্ধার করা হয়।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরেন্দ্র নাথ সরকার বলেন, স্কুলছাত্রী পূজাকে ছুরিকাঘাতে দায়ের করা মামলার প্রধান আসামি লিটু হোসেন সদর উপজেলার নৃসিংহপুর গ্রামে বাবা পাতা মিয়ার পরিত্যক্ত বাড়িতে অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে লিটু পুলিশকে লক্ষ্য করে দুটি হাতবোমা ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। এ সময় তাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয়। তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

প্রসঙ্গত, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত সোমবার সন্ধ্যায় ঝিনাইদহ শহরের জমিলা খাতুন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী পূজাকে ছুরিকাঘাতে আহত করে লিটু। ওই দিন রাতেই লিটুকে প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে একটি মামলা করেন ওই ছাত্রীর বাবা বিপুল কুমার মজুমদার। এরপর পুলিশ লিটুর দুই সহযোগী রুহুল আমিন ও রুপাকে গ্রেপ্তার করে।

print