FaceBook twitter Google plus utube RSS Feed
  

৩ ফেব্রুয়ারি, ২০১৬ - ১২:০৫ অপরাহ্ণ

সাবেক প্রতিমন্ত্রীর বাড়িতে হামলা, আহত ২

113930_r-3

x

113930_r-3নাটোর প্রতিনিধি : নাটোরে সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের বাড়িতে সন্ত্রাসীদের হামলায় তার মেয়ে ও কেয়ারটেকার আহত হয়েছেন। এ সময় সন্ত্রাসীরা দুই মেয়ের স্বর্নালংকার ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করেছেন তার পরিবারের সদস্যরা। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে শহরের কানাইখালী মহল্লার জেলে পাড়াস্থ নিজ বাড়িতে এই হামলার ঘটনা ঘটে।
পুলিশ ও আহাদ আলী সরকারের পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে ৬/৭ জনের সন্ত্রাসী দল বাড়ীর গেটে এসে আহাদ আলী সরকারের খোঁজ করতে থাকেন এবং বাড়ির কেয়ারটেকার বাবু শেখ এর কাছে প্রতিমন্ত্রীর মোবাইল ফোন নম্বর চান। এ সময় কেয়ারটেকার মোবাইল ফোন নম্বর নেই বললে তাকে মারপিট করা হয়। পরে সন্ত্রাসীরা বাড়ির ভিতরে ঢুকে আহাদ আলী সরকারের মেয়ে মৌসুমী ও মুক্তাকে মারপিট করে তাদের স্বর্নালংকার ছিনিয়ে নিয়ে যায়।
সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার জানান, তিনি বাড়ীতে ছিলেন না। দলীয় কাজে বাড়ীর বাহিরে ছিলেন। মোবাইল ফোনে তার স্ত্রী তাকে সন্ত্রাসীদের হামলার কথা জানালে তিনি পুলিশ সুপারকে তিনি বিষয়টি অবহিত করেন। খবর পেয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ বিষয়ে নাটোরের পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জী মোবাইল ফোনে জানান, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

print