FaceBook twitter Google plus utube RSS Feed
  

১১ সেপ্টেম্বর, ২০১৭ - ৬:৩১ অপরাহ্ণ

সানির প্রথম ভালোবাসা

Sunny_Leone20170911151830

x

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী সানি লিওন। নিজেকে কোনো সীমার মধ্যে আটকে রাখতে চান না এ অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ব্যবসায়ী নারী হিসেবে বেশ সুখ্যাতি রয়েছে তার। নিজের একটি পারফিউম ব্র্যান্ডের পাশাপাশি প্রযোজনা প্রতিষ্ঠানও রয়েছে এ অভিনেত্রীর।

শুরু হতে যাচ্ছে ভারতের প্রিমিয়ার ফুটসাল লিগের দ্বিতীয় আসর। এতে কোচির ফুটবল দল কেরালা কোবরাসের অংশীদার ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে এ অভিনেত্রীর নাম ঘোষণা করা হয়েছে।

দলের অংশীদার হওয়া প্রসঙ্গে সানি লিওন বলেন, কানাডা ও পরবর্তীতে যুক্তরাষ্ট্রে বেড়ে ওঠায় ফুটবল সব সময় আমাদের পার্শ্ব দেশের খেলা ছিল। এটা আমার প্রথম ভালোবাসা। আমি সব সময় খেলাধুলা করতাম ও এটি নিয়ে মজে থাকতাম।

একজন অভিনয়শিল্পীরও সফলভাবে ব্যবসা পরিচালনার ক্ষমতা রয়েছে বলে মনে করেন এ অভিনেত্রী। তিনি বলেন, আমি ব্যবসার প্রতিটি সিদ্ধান্ত মূল্যায়ন ও পর্যবেক্ষণ করি। দিন শেষে আমার নামটিই আলোচনায় আসে। ব্যবসার জ্ঞান না থাকলে আপনি এই পর্যায়ে আসতে পারবেন না। খেলাধুলা দিয়ে আমরা মাত্র শুরু করেছি। এই বছর আরো কিছু অপেক্ষা করছে।

তবে তার বর্তমান চিন্তা-ভাবনা ফুটসালকে ঘিরে। সানি বলেন, আমরা প্রথমে স্পন্সর জোগার করব, এরপর সেরা খেলোয়াড়দের দলে নিব। প্রথম বছর সাধারণ থেকেই মাঠে নামব।

print