FaceBook twitter Google plus utube RSS Feed
  

২০ ডিসেম্বর, ২০১৬ - ৪:২০ অপরাহ্ণ

শুভ-ফারিয়ার প্রথম ছবির ট্রেলার প্রকাশ

%e0%a6%b6%e0%a7%81%e0%a6%ad-%e0%a6%ab%e0%a6%be%e0%a6%b0%e0%a6%bf%e0%a7%9f%e0%a6%be

x

শুভ-ফারিয়ার প্রথম ছবির ট্রেলার প্রকাশ

বিনোদন প্রতিবেদক : প্রকাশ হয়েছে আরেফিন শুভ ও নুসরাত ফারিয়া জুটির প্রথম ছবি ‘প্রেমী ও প্রেমী’র ট্রেলার। গতকাল সোমবার (১৯ ডিসেম্বর) ইউটিউবসহ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ট্রেলারটি প্রকাশ হয়। ছবিতে শুভ-ফারিয়াকে দেখা গেছে রোমান্টিক যুগল হিসেবে।

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা জাকির হোসেন রাজু। ‘প্রেমী ও প্রেমী’ ছবিটি এরই মধ্যে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। ট্রেলারেও দেখা মিললো জমজমাট এক প্রেম কাহিনির। দারুণ সব লোকেশনে নান্দনিক চিত্রগ্রহণ চোখে তৃপ্তি দেয়। আলাদা করে ভালো লেগেছে ছবির গানগুলোও।

এদিকে ট্রেলারটি প্রকাশ হওয়ার পর পরই ছবিটিতে নকলের অভিযোগ উঠেছে। ফেসবুকে অনেকেই দাবি করছেন হলিউডের ‘লিপ ইয়ার’ ছবির আদলেই তৈরি হয়েছে ‘প্রেমী ও প্রেমী’। ‘লিপ ইয়ার’ মুক্তি পায় ২০১০ সালে। সেটিতে জুটিবদ্ধ হয়ে প্রশংসিত হয়েছিলেন অ্যামি অ্যাডামস ও ম্যাথু গুডস। দুই যুবক-যুবতীর হঠাৎ পরিচয় ও তাদের পরিণয় নিয়ে ছবিটির গল্প। একই রকম গল্পের আভাস মিলেছে ‘প্রেমী ও প্রেমী’ ছবির ট্রেলারে। তবে, ছবিটর বাংলা নির্মাণ ও শুভ-ফারিয়া জুটির রসায়ন বাংলা ছবির দর্শককে মুগ্ধ করবে বলে প্রত্যাশা সবার।

এর আগে গতকাল ১৯ ডিসেম্বর বিকেলে নিজের ফেসবুক থেকে লাইভে আসেন ‘প্রেমী ও প্রেমী’ ছবির নায়ক আরেফিন শুভ। সেখানেই ছবিটির ট্রেলার প্রকাশ ও মুক্তির ঘোষণা দেন। তিনি জানান, আসছে নতুন বছরের ফেব্রুয়ারিতে ভালোবাসা দিবস উপলক্ষ্যে ১০ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে প্রতীক্ষিত ছবিটি।

প্রসঙ্গত, ছবিটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথভাবে প্রযোজনা করছে কলকাতার এসকে মুভিজ। ছবিতে শুভ-ফারিয়া ছাড়া আরো অভিনয় করেছেন আমজাদ হোসেন, আমান রেজা, রেবেকা প্রমুখ।

print