বুধবার , ৫ এপ্রিল ২০২৩ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

শাহরুখের পথেই আমির খান

প্রতিবেদক
tulpar
এপ্রিল ৫, ২০২৩ ১:৩৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক #
গত বছর ‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার পর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হননি আমির খান। এর কিছুদিন পর জানান, অভিনয় থেকে সাময়িক বিরতির খবর। নতুন খবর, বিরতির পর সিনেমায় ফিরতে উপযুক্ত চিত্রনাট্যের খোঁজে অভিনেতা। নতুন সিনেমার জন্য অভিনেতার প্রথম পছন্দ অ্যাকশন সিনেমা। খবর বলিউড হাঙ্গামার। চার বছর পর ‘পাঠান’ দিয়ে ফিরে বক্স অফিসে দারুণ দাপট দেখিয়েছেন শাহরুখ খান। চলতি বছরের ২৫ জানুয়ারি মুক্তির পর ছবিটি এক হাজার কোটি রুপির বেশি ব্যবসা করেছে।
অনেক বলিউড সমালোচক মনে করছেন, কোভিড–পরবর্তী সময়ে প্রেক্ষাগৃহে পুরোপুরি বিনোদননির্ভর সিনেমা দেখতে চান দর্শকেরা; আগের মতো ভিন্ন ঘরানার ছবি এখন চলবে না। সম্ভবত সে জন্যই কিনা এবার অ্যাকশন ছবিতে চোখ আমির খানের।
অ্যাকশন সিনেমাতেও আমির নিজের পারদর্শিতা দেখিয়েছেন। ‘ধুম ৩’, ‘গজিনি’, ‘সারফারোশ’ থেকে ‘গুলাম’ তারই প্রমাণ। তবে নিজের কাজে বৈচিত্র্য রাখতে কখনোই টানা অ্যাকশন ছবি করেননি তিনি।
বলিউড হাঙ্গামা জানিয়েছে, নতুন ছবি নিয়ে এরই মধ্যে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মের সঙ্গে প্রাথমিক আলাপ করেছেন আমির খান। সব ঠিক থাকলে ‘ধুম ৩’-এর পর প্রযোজনা সংস্থাটির সঙ্গে আরও এক অ্যাকশন ছবিতে দেখা যেতে পারে অভিনেতাকে।
‘লাল সিং চাড্ডা’ শেষ করার পর একটি স্প্যানিশ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করার কথা ছিল আমির খানের। কিন্তু গত বছরই অভিনেতা সিদ্ধান্ত নেন, ছবিটিতে অভিনয় করবেন না তিনি; থাকবেন প্রযোজকের ভূমিকায়।

সর্বশেষ - Uncategorized