FaceBook twitter Google plus utube RSS Feed
  

৬ সেপ্টেম্বর, ২০১৭ - ১:৪৪ অপরাহ্ণ

ভাতিজিকে ‘ধর্ষণের চেষ্টায়’ গণধোলাই খেল চাচা

Savar-Rape-News

x

সাভার প্রতিনিধি : আপন ভাতিজিকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সাভারে এক ব্যক্তিকে গণধোলাই দিয়েছে এলাকাবাসী।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) ভোররাতে সাভারের বনগাঁও ইউনিয়নের নিকরাইল এলাকায় এ ঘটনা ঘটেছে।

গণধোলাইর শিকার ওই ব্যক্তির নাম হাসান মিয়া (৪০)। সে রেখা পরিবহন নামের একটি গাড়ির সুপারভাইজার হিসেব কাজ করে বলে জানা গেছে।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, সোমবার রাতে রাজধানীর ফার্মগেট থেকে সাভারের নিকরাইল এলাকায় চাচা হাসান মিয়ার বাড়িতে বেড়াতে আসে এক কিশোরী। ভোর রাতে বাসায় কেউ না থাকার সুযোগে চাচা হাসান মিয়া ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় কিশোরীটির চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে এবং হাসান মিয়াকে আটক করে গণধোলাই দেয়।খবর পেয়ে বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসীর অভিযোগ, বেশ কিছুদিন ধরে হাসান মিয়া ও তার স্ত্রী ওই এলাকায় মাদক বিক্রি করে আসছিল। মাদকের টাকার ভাগ বাটোয়ারা নিয়ে মাঝে মধ্যেই তাদের ঝগড়া হয়। কয়েকদিন আগে স্বামীকে রেখে দেশের বাহিরে চলে যায় হাসান মিয়ার স্ত্রী। এ সময় বাড়ি খালি থাকায় নিজের ভাতিজিকে বাড়িতে ডেকে এনে ধর্ষণের চেষ্টা চালায় হাসায় মিয়া।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানিয়েছেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

print