FaceBook twitter Google plus utube RSS Feed
  

২ ডিসেম্বর, ২০১৫ - ৫:২৯ অপরাহ্ণ

‘ব্ল্যাক’-এর মুক্তিতে থাকছেন না সোহম

x

ছবিবিনোদন প্রতিবেদক : আগামী ৪ ডিসেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পেতে যাচ্ছে সোহম-মীম জুটির প্রথম চলচ্চিত্র ‘ব্ল্যাক’। এ উপলক্ষে বুধবার দুপুরে ঢাকায় একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। যাতে অংশ নেওয়ার কথা ছিলো কলকাতার জনপ্রিয় নায়ক সোহমের। কিন্তু শেষ মুহূর্তে এসে তা বাতিল করেন কিবরিয়া ফিল্মসের কর্ণধার কামাল মোহাম্মদ কিবরিয়া। তবে আগামী রোববার সোহম বাংলাদেশে আসার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। যদিও এরই আগেই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

‘ব্ল্যাক’ এর মুক্তি উপলক্ষে বুধবার দুপুরে রাজধানীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করে ছবিটির বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান কিবরিয়া ফিল্মস। কিন্তু হঠাৎ করেই তা বাতিল ঘোষনা করেন প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার কামাল মোহাম্মদ কিবরিয়া। তিনি জানান, বুধবার সোহমের বাংলাদেশে আসার কথা থাকলেও, তা বাতিল করা হয়েছে। তিনি আগামী রোববার ঢাকা আসার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন।

এদিকে কামাল মোহাম্মদ কিবরিয়া আরো জানান, রোববার ঢাকায় আসলে অনন্ত দু থেকে তিন দিন তিনি ছবির প্রচারনায় অংশ নিবেন। যা ছবিটির জন্য খুবই গুরুত্বপূর্ণ।

উল্লেখ্য, আগামী শুক্রবার দেশের প্রায় ৭৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘ব্ল্যাক’। যদিও গত ২৭ নভেম্বর কলকাতায় ছবিটি মুক্তি দেয়া হয়েছে।

print