FaceBook twitter Google plus utube RSS Feed
  

৯ সেপ্টেম্বর, ২০১৭ - ৩:৪৯ অপরাহ্ণ

বিএনপির মনোনয়ন প্রত্যাশী খবরে চটেছেন কাঞ্চন

eliaus-kanchan_57425_1504930286

x

বিনোদন ডেস্ক : বিভিন্ন অনলাইন পোর্টালে নিজের সম্পর্কে মিথ্যা ও বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশের কারণে বেশ ক্ষোভ প্রকাশ করেছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

সম্প্রতি একটি অনলাইন পোর্টালে প্রকাশিত হয়, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির হয়ে মনোনয়ন প্রত্যাশী ইলিয়াস কাঞ্চন। সংবাদটি তার দৃষ্টিগোচর হওয়ার ক্ষোভ প্রকাশ করে লিখিত বিবৃতি দিয়েছেন তিনি।

বিবৃতিতে বলেছেন, এই খবর একেবারেই ভিত্তিহীন ও বানোয়াট। আমার নির্বাচনে আসার কোনো সম্ভাবনা নেই। আর বিএনপির সঙ্গে আমার কোনোরকম সম্পর্কও নেই। এমনকি যারা সংবাদটি ছেপেছেন তারা আমার সঙ্গে এ বিষয়ে যোগাযোগও করেননি। খবরে মুখরোচক কথামালার কল্পকাহিনী লেখা হয়েছে। যার সঙ্গে বাস্তবের কোনোরকম মিল নেই। আগামী ২২ অক্টোবর সরকারিভাবে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালনের জন্য আমি প্রস্তুতি নিচ্ছি। আমার ধারণা এটাকে কেউ কেউ ঈর্ষার দৃষ্টিতে দেখছেন। সেটাকে বাধাগ্রস্ত করতেই এমন মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়েছে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে ইলিয়াস কাঞ্চন নিরাপদ সড়ক চাই আন্দোলনের সঙ্গে জড়িত। সড়ক পথে মানুষের নিরাপদ ভ্রমণ নিশ্চিত করতেই সংস্থাটি কাজ করে যাচ্ছে। এ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

print