FaceBook twitter Google plus utube RSS Feed
  

২৮ মে, ২০১৬ - ৪:৩১ অপরাহ্ণ

বিএনপিকে ধ্বংসের ষড়যন্ত্র করছে সরকার

mosharraf

x

রাজনীতি ডেস্ক : সরকার বিএনপিকে ধ্বংসের জন্য ষড়যন্ত্র করছে- অভিযোগ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, যত ষড়যন্ত্রই করুক না কেন এর কিছুই সফল হবে না। মূলত বিএনপির সফলতা সরকারের সহ্য হয় না, যার ফলে সরকারের এতো ষড়যন্ত্র।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৫তম মৃত্যুবাষির্কী উপলক্ষে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন।

মোশাররফ বলেন, এই সরকার জনগণের সরকার নয়। তারা গায়ের জোরে ক্ষমতার মসনদে বসে আছে। কিন্তু হয়তো তারা ভুলে গেছেন ক্ষমতা কখনো চিরস্থায়ী না।

তিনি আরও বলেন, আজ বিচার বিভাগ থেকে শুরু করে সবস্থানে রাজনীতি হচ্ছে। তারা প্রশাসনকে সঙ্গে নিয়ে বিএনপি কর্মীদের ওপর হামলা করছে। মনে রাখবেন রাষ্ট্রের প্রধান দায়িত্ব জনগণের নিরাপত্তা নিশ্চিত করা। কিন্তু সেখানে সরকার বিএনপি কর্মীদের ওপর হামলা মামলা করছে। যা কাম্য নয় বলে মন্তব্য করেন তিনি।

সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, আগুন নিয়ে খেলবেন না। তাতে ফলাফল খারাপ ছাড়া ভালো হবে না। একবার যদি সাধারণ জনগণ মাঠে নামে আপনারা পালানোর পথ খুঁজেও পাবেন না।

আয়োজক সংগঠন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি নূরী আরা সাফার সভাপতিত্বে সভা পরিচালনা করেন দলের সাধারণ সম্পাদিকা শিরীন সুলতানা। বিশেষ অতিথি ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান।

এছাড়া জাতীয়তাবাদী মহিলা দলের ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক রোকেয়া সুলতানা তামান্না, জাতীয়তাবাদী মহিলা দলের দপ্তর সম্পাদক রাশেদা বেগম, জাতীয়তাবাদী মহিলা দলের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ফারহানা প্রমুখ বক্তব্য রাখেন।

print