সোমবার , ৩ এপ্রিল ২০২৩ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

বাজিতপুরে এমপির বিরুদ্ধে সন্ত্রাসী হামলা মদদের অভিযোগ আ’লীগের

প্রতিবেদক
tulpar
এপ্রিল ৩, ২০২৩ ৯:২০ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি ★
কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আফজাল হোসেনের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের মারধর, বাড়িঘরে হামলা ও সন্ত্রাসী কর্মকান্ডে মদদের অভিযোগ করেছেন তার নিজের দলেরই নেতা-কর্মীরা। রোববার বিকেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিদেরকে এসব অভিযোগ করেন তারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বাজিতপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট শেখ নূরুন্নবী বাদল। তিনি উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ছিলেন। বাজিতপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ব্যানারে আয়োজিত সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয় জেলা পাবলিক লাইব্রেরিতে।
সংবাদ সম্মেলনে বলা হয়, গত ৩০ মার্চ গাজীরচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আবু কাউছার ও সাধারণ সম্পাদক হাবিবের ওপর হামলার ঘটনা ঘটে। পরের দিন ৩১ মার্চ স্বেচ্ছাসেবক লীগের মোটরসাইকেল বহরে হামলা চালানো হয়। এ দিন সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট শেখ নূরুন্নবী বাদলের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। হামলাকরীরা গুলিবর্ষণও করে। এতে নেতৃত্ব দেন এমপির খুব ঘনিষ্ঠ ও নিকটজনেরা।

বাজিতপুর থানার ওসি মো. শফিকুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান, দুই পক্ষের মধ্যে গাজীরচরে একটি ঝামেলা হয়েছিল। এ নিয়ে গাজীরচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি একটি অভিযোগ দিয়েছেন। সেটি তদন্ত করে দেখা হচ্ছে। সেখানে ক্ষমতাসীন দুই পক্ষের মধ্যে বিরোধ রয়েছে। আমাদের কাছে হামলা বা মারামারি নিয়ে আর কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
সার্বিক বিষয় নিয়ে কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন বলেন, স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন নিয়ে বিরোধ সৃষ্টি হয়েছে এলাকায়। এমপি কিংবা স্থানীয় আওয়ামী লীগকে না জানিয়ে গোপনে এসব কমিটি করা হচ্ছে। স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা এসব কমিটি মেনে নিচ্ছে না। এখন তার আমার বিরুদ্ধে হামলা বা সন্ত্রাসে মদদ দেয়ার যে অভিযোগ আনছে। তা সবই মিথ্যা ও বানোয়াট। তারা আমাকে দলীয়কালার বানানোর জন্যই এসব রটাচ্ছে।

সংবাদ সম্মেলনে বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমান বোরহান, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান কামাল, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রেজাউল হক কাজল, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য শেখ রফিকুন্নবী সাথীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - Uncategorized