FaceBook twitter Google plus utube RSS Feed
  

১ সেপ্টেম্বর, ২০১৭ - ২:১৬ অপরাহ্ণ

বাংলাদেশের সবচেয়ে ব্যায়বহুল ড্রামা সিরিজ

image-98520-1504249477

x

অনলাইন ডেস্ক:
বাংলাদেশের সবচেয়ে ব্যায়বহুল ড্রামা সিরিজ আসছে এবারের ঈদে বেসরকারি টেলিভিশন এনটিভির পর্দায়। এটি শতভাগ ভার্চুয়াল সেটে নির্মিত থ্রিডি অ্যানিমেশন ভিএফএক্স নির্ভর সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি সম্পূর্ণ দেশীয় নির্মাণ। বলা হচ্ছে ‘যুবরাজ’ ৭ পর্বের বিশেষ ধারাবাহিকটি বাংলাদেশের সবচেয়ে ব্যায়বহুল ড্রামা সিরিজ। এস এম সালাহ উদ্দীনের পরিকল্পনায় এটি পরিচালনা করেছেন আতিকুর রহমান বেলাল। পর্ব পরিচালনা করেছেন মাকসুদুল হক ইমু।

রায়হান আফরোজের রচনায় এতে অভিনয় করেছেন নিলয় আলমগীর, আজমেরী আশা, আতাউর রহমান, ইলোরা গহর, প্রমা আজিজ, শীলা, পলাশ, শিমুল, জীবন, রোহিত, আরশ, এম কে রাসেল, সজীব এবং অনেকেই। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ।

যুবরাজ প্রসঙ্গে পর্ব পরিচালক মাকসুদুল হক ইমু বলেন, রুপকথার গল্পকে কেন্দ্র করে এই নাটকটি নির্মাণ হয়েছে। এর আগে গত ঈদে ডালিম কুমার নামে আর একটি টিভি সিরিজ নির্মাণ করেছিলাম। যা ছিল বাংলাদেশের প্রথম নির্মিত থ্রিডি অ্যানিমেশন ভিএফএক্স নির্ভর সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি টিভি নাটক।

আজিত উল্লাহ ও রেজাউল করিম সজল প্রযোজনায় মিডিয়া ইম্প্রেশান ও ইউনিভার্সেল প্রোডাকশন থেকে এটি নির্মিত হয়েছে। ভিএফএক্স সুপারভাইভার হিসেবে ছিলেন তানিম শাহরিয়ার। ঈদের দিন থেকে টানা ৭ দিন ‘যুবরাজ’ প্রচারিত হবে এনটিভির পর্দায় প্রতিদিন সন্ধ্যা ৬.০৫ এ।

print