FaceBook twitter Google plus utube RSS Feed
  

৪ সেপ্টেম্বর, ২০১৭ - ৫:৩৫ অপরাহ্ণ

নির্বাচন নিয়ে বিএনপির শোরগোল বিভ্রান্তিকর: তথ্যমন্ত্রী

ইনু

x

কুষ্টিয়া প্রতিনিধি : নির্বাচন নিয়ে বিএনপির শোরগোল রহস্যজনক ও বিভ্রান্তিকর বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু। তিনি বলেছেন, কোনও প্রস্তাব ছাড়া, কোন রূপরেখা ছাড়া খালেদা জিয়া এবং তার দল বিএনপি নির্বাচন নিয়ে যে শোরগোল করছে, তা চক্রান্তমূলক, রহস্যজনক এবং বিভ্রান্তিকর।

সোমবার (৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘নির্বাচন বিএনপির কোনও এজেন্ডা নয়, বিএনপির এজেন্ডা হলো যে কোনও পন্থায় শেখ হাসিনার বৈধ সাংবিধানিক সরকারকে উচ্ছেদ করা।

তিনি আরও বলেন, কোনও চক্রান্ত সফল হবে না, বাংলাদেশ সাংবিধানিক পদ্ধতিতেই চলবে এবং যথা সময়ে সাংবিধানিকভাবে নির্বাচন হবে।

‘নির্বাচন দিলে সরকার সাগরের পানিতে ভেসে যাবে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এই মন্তব্যর জবাবে জাসদ সভাপতি বলেন, ‘কে সাগরে ভেসে যাবে, আর কে ডাঙ্গায় থাকবে তা সময়ই বলবে। এখন এমন ভবিষ্যতবাণী করা কেবল গণকদের পক্ষেই মানায়। কোনও রাজনৈতিক নেতাকর্মী এমন কথা বলতে পারেন না। এটা দায়িত্বজ্ঞানহীন কথা। তার মানে হচ্ছে, আওয়ামী লীগকে সাগরে ভাসিয়ে দেওয়ার চক্রান্ত হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) কামরুল হাসান, জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন প্রমুখ।

print