রবিবার , ১২ জুন ২০২২ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. বানিজ্য
  10. বিনোদন
  11. রাজনীতি
  12. লাইফস্টাইল
  13. শিক্ষা
  14. সর্বশেষ
  15. সারাদেশ

নারী চিকিৎসককে নাজেহাল, ৫ তরুণের কারাদণ্ড

প্রতিবেদক
দৈনিক তোলপাড়
জুন ১২, ২০২২ ১১:৪১ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি,
কিশোরগঞ্জের মিঠামইনে নারী চিকিৎসকের সঙ্গে অশালীন আচরণ করায় ৫ তরুণকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও মিঠামইন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন শনিবার (১১ জুন) রাতে এ রায় দেন।

এর আগে মিঠামইন থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। দণ্ডপ্রাপ্তরা হলেন, মিঠামইন সদর উপজেলার ইসলামপুর গ্রামের রতন মিয়ার ছেলে তরিকুল (২০), বিল্লাল মিয়ার ছেলে ইমন (১৮), দুলাল মিয়ার ছেলে রাতুল মিয়া (১৯), আমির হোসেনের ছেলে মো. নয়ন (১৯) ও শামীম মিয়ার ছেলে উৎসব (১৯)। তারা সবাই স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কলিন্দ্র নাথ গোলদার বিষয়টি নিশ্চিত করে জানান, দণ্ডপ্রাপ্তদের কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার (১০ জুন) রাত আনুমানিক ১০টার দিকে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. শাহনাজ আক্তার হাসপাতালের জরুরি বিভাগ থেকে ডিউটি শেষে উপজেলা পরিষদের আবাসিক এলাকায় বাসায় ফিরছিলেন। এ সময় কিশোর গ্যাংয়ের এই পাঁচ সদস্য রাস্তা আটকে তার সঙ্গে অশালীন আচরণ করেন।

বিষয়টি তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল সাফীকে অবগত করলে তিনি মিঠামইন থানায় অভিযোগ করেন। এতে ওসি কলিন্দ্র নাথ গোলদার তাৎক্ষণিক তাদেরকে গ্রেফতারের জন্য পুলিশ ফোর্সকে নির্দেশ দেন। পুলিশ শনিবার (১১ জুন) বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করে।

পরে রাতেই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড দেন।

সর্বশেষ - সর্বশেষ