FaceBook twitter Google plus utube RSS Feed
  

২৭ জানুয়ারি, ২০১৬ - ১১:৫১ পূর্বাহ্ণ

নান্দাইলে আবারও ১৪৪ ধারা

১৪৪

x

১৪৪এইচ এম সাইফুল্লাহ, ময়মনসিংহ (নান্দাইল) প্রতিনিধি : আওয়ামী লীগের দুটি পক্ষের মধ্যে উত্তেজনার জের ধরে ময়মনসিংহের নান্দাইল সদরে  আবারও ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে আজ বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা সদরের বাসস্ট্যান্ড, শহীদ মিনার ও এর আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ নূর আলম। তিনি জানান, এ সময়ে কোনো ধরনের সভা-সমাবেশ ও মিছিল করা যাবে না। এলাকায় মাইকিং করে বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে।

উপজেলা প্রশাসন ও পুলিশ সূত্রে জানা যায়, কিছুদিন ধরেই সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) আবদুস সালাম ও বর্তমান সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিনের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছে। এর জের ধরে ২৩ জানুয়ারি উভয় পক্ষ উপজেলার মুসুল্লি ইউনিয়নের মেরেঙ্গা বাজারে সভা ডাকে। পরে উপজেলা প্রশাসন সেখানে ১৪৪ ধারা দেয়।

এরই ধারাবাহিকতায় আজ বেলা ১১টার দিকে উপজেলা সদরের শহীদ মিনারে উভয় পক্ষের সমর্থকরা সভা আহ্বান করে। আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।

print