বুধবার , ২০ এপ্রিল ২০২২ | ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. বানিজ্য
  10. বিনোদন
  11. রাজনীতি
  12. লাইফস্টাইল
  13. শিক্ষা
  14. সর্বশেষ
  15. সারাদেশ

তাড়াইলে কৃষকলীগের ৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

প্রতিবেদক
দৈনিক তোলপাড়
এপ্রিল ২০, ২০২২ ১১:৫৭ পূর্বাহ্ণ

তাড়াইল প্রতিনিধি.
বাংলাদেশ কৃষক বাঁচাও দেশ বাঁচাও” এই শ্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জ তাড়াইল উপজেলা বাংলাদেশ কৃষকলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সূবর্ণজয়ন্তী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে ১৯- ৪- রোজ মঙ্গলবার বিকাল ৩ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে বাংলাদেশ কৃষকলীগের তাড়াইল উপজেলা শাখার উদ্যোগে দিবসটি যথাযোগ্য মর্যাদা আনন্দ র‌্যালী নিয়ে উপজেলা সভাকক্ষে মিলিত হয়। এর আগে জেলা নেতৃবৃন্দ ও উপজেলা নেতৃবৃন্দ জাতির জনক শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

তাড়াইল উপজেলা কৃষকলীগ শাখার সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সরকারের সঞ্চালনার এর মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয় ।

আলোচনা সভা দোয়া ইফতারের ও আয়োজন করেন। তাড়াইল উপজেলা শাখার সভাপতি ইসলাম উদ্দিন ফায়সাল ও আনোয়ার হোসেন সরকারের নেতৃত্বে ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি আহম্মেদ উল্লাহ ,আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগ জেলা শাখার সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্ছু আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা আজিজুল হক ভূঁইয়া মোতাহার ।

তাড়াইল উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,
দামিহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ কে মাইনুজ্জামান নবাব, ৩ নং ধলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফরোজ আলম ঝিনুক ,এসময় উপজেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন ইউনিয়নের অঙ্গ সহযোগী সংগঠন ও বাংলাদেশ কৃষকলীগের তাড়াইল উপজেলা শাখার নেতাকর্মী উপস্থিত ছিলেন পরে ইফতারের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয় ।

সর্বশেষ - সর্বশেষ