FaceBook twitter Google plus utube RSS Feed
  

১৭ মার্চ, ২০১৭ - ৩:১৯ অপরাহ্ণ

ভারতের অন্যতম আশ্চর্য তাজমহল ধ্বংসের পরিকল্পনা!

image-69827-1489723718

x

ভারতের অন্যতম আশ্চর্য তাজমহল ধ্বংসের পরিকল্পনা!

তোলপাড় ডেস্ক
অষ্টম আশ্চর্যের অন্যতম আশ্চর্য ভারতের তাজমহল ধ্বংস করার পরিকল্পনা করেছে ইসলামি জঙ্গি সংগঠন আহওয়াল উম্মত। একটি গ্রাফিক্স বার্তায় তাজমহল ধ্বংসের হুমকি দিয়েছে সংগঠনটি। এমনই দাবি করেছে ওয়েব দুনিয়ায় সন্ত্রাসমূলক গতিবিধির ওপর নজরদারির দায়িত্বে থাকা সংস্থা সাইট ইনটেলিজেন্স গ্রুপ।

আহওয়াল উম্মতের সঙ্গে নিবিড় যোগাযোগ রয়েছে জঙ্গি সংগঠন ইসলামিক স্টেটের।

চলতি মাসের ১৪ তারিখে ওয়েব চ্যানেল ‘টেলিগ্রাম’-এ পোস্ট করা হয়েছে ওই গ্রাফিক্স বার্তাটি। তাজমহলের সামনে সামরিক পোশাকে এক জঙ্গির ছবি। সেই সঙ্গে একটি মোটর ভ্যানের ছবি রয়েছে গ্রাফিক্সটিতে। যেখানে আরবিতে লেখা ‘আগ্রা ইস্তিশহাদি’। যার অর্থ আগ্রা শহিদত্ব-সন্ধানী। এই ছবির মধ্য দিয়ে তাজমহলে আত্মঘাতী জঙ্গি হানার হুমকি দেওয়া হয়েছে বলে জানিয়েছে সাইট ইনটেলিজেন্স গ্রুপ।

তাজমহল সম্রাট শাহজাহানের এক অমর সৃষ্টি। এটি তিনি নির্মাণ করেছিলেন তার প্রিয়তমা স্ত্রী আরজুমান্দ বানু বেগম মমতাজকে ভালোবেসে। আর এটিই পৃথিবীর সবচেয়ে বড় ভালোবাসার নিদর্শন যা নির্মাণ করতে সুদক্ষ ২০ হাজার শ্রমিকের সময় লেগেছিল ২২ বছর।

ইসলামিক জঙ্গি সংগঠনগুলি মূলত অমুসলিমদের স্থাপত্যে আঘাত করে বা ধ্বংস করতে চায়। কিন্তু সম্রাট আকবরের তাজমহল কেন ইসলামি জঙ্গি সংগঠন আহওয়াল উম্মত ধ্বংস করতে চাইছে তা পরিষ্কার নয় গোয়েন্দাদের কাছে।

print